|

গঙ্গাচড়ায় অচেতন করে বাড়িতে চুরি, আহত ৩

প্রকাশিতঃ ১০:৩৫ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০১৯

Gangachara-গঙ্গাচড়া

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় ৩ টি বাড়ির লোকজনকে অচেতন করে বাড়িতে চুরি করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় অচেতন হওয়া ৩ জনকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। চাঞ্চলকর ঘটনাটি ঘটেছে উপজেলা নবনীদাস এলাকায়।

এলাকাবাসীরা জানান, গঙ্গাচড়া সরকারী কলেজ সংলগ্ন নবনীদাস এলাকার রনজিত, প্রিয়নাথ ও সিরাজুল এর বাড়ির লোকজনকে গত মঙ্গলবার দিবাগত রাতে অচেতন করে বাড়ি জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে।

অচেতন রনজিত ও সিরাজুলের পুত্র আখের ও আউয়ালকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চুরি হয়েছে রনজিতের বাড়িতে। তার বাড়ি থেকে ৩টি দামী মোবাইল, নগদ ১০ হাজার টাকা ও পরনের কাপড় চোপর চুরি করে নিয়ে গেছে।

এছাড়া সিরাজুলের বাড়ির লোকজনকে শুধু অচেতন করে এবং প্রিয়নাথে বাড়ির লোকজনকে অচেতন করে কোন চুরি না করলেও তার ঘরের সিদ কাটে। ৩ পরিবারের লোকজন জানান, খাবার পানি ও লবনের সাথে পরিকল্পিতভাবে কেউ অচেতন নাশক মিশিয়ে চুরি করেছে। বিষয়টি এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে চুরি যাওয়া বাড়ির অচেতন নাশক মিশানো আলামত হিসেবে লবন ও পানি সংগ্রহ করেছে।

গঙ্গাচড়া মডেল থানার এসআই ও ঘটনা পরিদর্শনকারী শফিউজ্জামান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে অচেতনের আলামত হিসেবে লবন ও পানি সংগ্রহ করা হয়েছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীনদের অবস্থার খোঁজ খবর নেওয়া হয়েছে। তিনি আরো বলেন ঘটনাটি রসহ্যজনক হওয়ায় তা খতিয়ে দেখা হচ্ছে।

দেখা হয়েছে: 483
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪