|

গঙ্গাচড়ায় অন্তঃসত্তা গৃহীনির আত্মহত্যা

প্রকাশিতঃ ৮:৪৩ অপরাহ্ন | জুলাই ০৭, ২০১৯

আত্মহত্যা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় ৬ মাসের অন্তঃসত্তা এক গৃহীনির স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার সকালে উপজেলার কোলকোন্দ ইউনিয়নের ঘোনটারী গ্রামে।

এ ঘটনার পর গৃহীনির স্বামী বাড়ি থেকে পালিয়েছে। তবে মুক্তার আত্মহত্যাকে এলাকার অনেকে রহস্যজনক বলে মনে করছেন।

এলাকাবাসী জানায়, ঘোনটারী গ্রামের মৃত মহির উদ্দিনের পুত্র নুরজ্জামানের স্ত্রী মুক্তা বেগম (৩০) তার স্বামীকে সন্দেহ করতো। তার স্বামী গোপনে অন্য মেয়েকে বিয়ে করেছে এ সন্দেহে প্রায় সময় তাদের মাঝে মান-অভিমানের সৃষ্টি হত। ঘটনার দিন প্রয়োজনীয় কাজে নুরজ্জামান বাড়ির বাহিরে গেলে এ সুযোগে ৬ মাসের অন্তঃসত্তা মুক্তা বেগম শয়ন ঘরের তীরে সাথে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মুক্তা বেগম আলমবিদিতর ইউনিয়নের নগরবন গ্রামের আফজাল হোসেনের মেয়ে। মুক্তার ৮ম শ্রেণী পড়ুয়া এক ছেলে রয়েছে। গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনর্চাজ মশিউর রহমান জানান, মুক্তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪