|

গঙ্গাচড়ায় ৮ম শ্রেণীর ২ ছাত্রীর অপহরণের ৬ দিনেও সন্ধান মেলেনি

প্রকাশিতঃ ২:৪৯ অপরাহ্ন | এপ্রিল ০১, ২০১৯

গঙ্গাচড়ায় ৮ম শ্রেণীর ২ ছাত্রীর অপহরণের ৬ দিনেও সন্ধান মেলেনি

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় একই বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ২ ছাত্রীকে লম্পট ২ যুবক কর্তৃক অপহরণ করার ঘটনা ঘটেছে। অপহরণের ৬ দিন অতিবাহিত হলেও তাদের কোন সন্ধান পায়নি পরিবার। এ ঘটনায় ২ ছাত্রীর অভিভাবক থানায় এজাহার দাখিল করেছে।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার নোহালী ইউনিয়নের চর নোহালী গ্রামের যাদু মিয়ার নাবালিকা মেয়ে আক্তারা খাতুন ও একই গ্রামের মতিয়ার রহমানের নাবালিকা মেয়ে মারজানা খাতুন তারা ২ বান্ধবী কচুয়া নোহালী বাগডহরা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।

পার্শ্ববর্তী কালিকাপুর শৈলমারী এলাকার আব্দুল খালেকের পুত্র হাসানুর রহমান (২৫) আক্তারাকে বিভিন্ন রকম কুপ্রস্তাব দিয়ে উক্ত্যাক্ত করে আসছিল। একইভাবে চিলাখাল চর (খলাইর চর) এলাকার রহিবার রহমানের পুত্র একরামুল হোসেন (২২) মারজানাকে বিভিন্ন ধরণের কুপ্রস্তাব দিতো।

গত ২৬ মার্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান শেষে বিকালে ২ বান্ধবী বাড়ি ফেরার আলাদা পথে যাওয়ার সময় নোহালী ইউনিয়ন পরিষদ সংলগ্ন রাস্তায় আক্তারা পৌঁছামাত্র হাসানুর ৩/৪ জন বন্ধুকে সাথে নিয়ে তার মুখ চেপে ধরে অটোযোগে অপহরণ করে নিয়ে যায়।



অপরদিকে নোহালী খেয়া ঘাট পার হওয়ার জন্য অপেক্ষা করছিল মারজানা। এ সুযোগে একরামুল ৩/৪ জন বন্ধুকে সাথে মারজানার মুখ চেপে ধরে অটোতে তুলে অপহরণ করে। অপহরণের পর থেকেই তাদের কোন সন্ধান পাচ্ছেনা অপহারিতার পরিবার।

আক্তারার পিতা যাদু মিয়া ও মারজানার ভাই রাকিবুল ইসলাম জানান, অপহরণের বিষয়টি বিভিন্ন লোকের মাধ্যমে জানতে পেরে অনেক স্থানে খোঁজাখুজি করে না পেয়ে আইনের আশ্রয় নিতে চাইলে অপহারণকারীদের পরিবার ও আত্বীয়-স্বজনরা আমাদের মেয়েকে এনে দেওয়া আশ্বাস দেয়।

কিন্তু অপহরণের ৫দিন হলেও তারা মেয়েদের এনে না দিয়ে বিভিন্ন রকম টালবাহনা করে সময় কাটানো কৌঁশল করে। নিরুপায় হয়ে ৩০ মার্চ তাদের বিরুদ্ধে থানায় এজাহার দাখিল করি। তারা দ্রুত অপহরণকাীদের গ্রেফতারসহ মেয়েদের উদ্ধার করে লেখাপড়ায় ফিরে আনার দাবি জানান।

এজাহারের দায়িত্বরত কর্মকর্তা বলেন, অপহরণকারীদের গ্রেফতার ও অপহারিতাদের উদ্ধারে জোর তৎপরতা চালানো হচ্ছে।

দেখা হয়েছে: 503
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪