|

গঙ্গাচড়ায় ছেলে ধরা গুজবে পুলিশের উদ্যোগে সচেতনামুলক সভা

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৯

গঙ্গাচড়ায় ছেলে ধরা গুজবে পুলিশের উদ্যোগে সচেতনামুলক সভা

মোঃ সবুজ মিয়া, রংপুরঃ দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা গুজব ছড়িয়ে পড়েছে। নিরীহ লোকজনকে গণপিটুনী দিয়ে হত্যার ঘটনায় আতংক বিরাজ করছে সাধারন মানুষের মাঝে। এই বিষয়ে গুজবে কান না দিয়ে আতংকিত না হওয়ার আহ্বান জানিয়েছেন গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান ।

দেশের সংকটময় সময়ে গুজবে কান না দেয়ার জন্য সকল স্তরের মানুষের কাছে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গংগাচড়া উপজেলা মডেল থানা পুলিশ বিভিন্ন সভার মাধ্যমে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অভিভাবক, শিক্ষার্থী ও শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অব্যাহত রেখেছে ।

এ ব্যাপারে ওসি মশিউর রহমান বলেন, এক শ্রেণির লোক সমাজে অস্থিরতা সৃষ্টির লক্ষ্যে এসব গুজব রটাচ্ছে। তিনি কোথায় কিছু সন্দেহজনক মনে হলে বা দেখলে থানা পুলিশকে খবর দেয়ার অনুরোধ করেন। তিনি বলেন কেউ নিজের হাতে আইন তুলে নিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরও জানান, সব শিক্ষা প্রতিষ্ঠানে তিনি ও তার অন্যান্য অফিসাররা গুজব প্রতিরোধে ছাএ-ছাত্রীদের নিয়ে সচেতনতা মূলক সভার কার্যক্রম অব্যাহত রাখবেন।

দেখা হয়েছে: 546
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪