|

গঙ্গাচড়ায় ফাঁকা চেকে ৬ লক্ষ ২০ হাজার টাকার আদালতে মামলা

প্রকাশিতঃ ৫:১৫ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০১৯

Gangachara-গঙ্গাচড়া

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় ফাঁকা চেকে ৬ লক্ষ ২০ হাজার টাকার অংক বসিয়ে আদালতে মামলা করেছে দাদন ব্যবসায়ী। ঋণ গৃহিতা পড়েছেন বিপাকে। থানায় অভিযোগ দায়ের।

জানা গেছে, উপজেলার বড়বিল ইউনিয়নের উত্তর পানাপুকুর গিড়িয়ারপাড় গ্রামের মৃত আব্দুল আজিজ সরকারের পুত্র ও গজঘন্টা স্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক মোজাম্মেল হক সুজা চাকরির ব্যপারে দেনাদি হওয়ায় প্রায় ২ বছর আগে দক্ষিণ পানাপুকুর ফুলের ডোবা গ্রামের দাদন ব্যবসায়ী সাইফুল আলম বাচ্চুর নিকট ১ লক্ষ ২০ হাজার টাকা, দক্ষিণ পানাপুকুর গ্রামের আবুল কালাম এর নিকট ৬০ হাজার টাকা এবং সুব্রত রায়ের নিকট ৪০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন।

২ লক্ষ ২০ হাজার টাকার ঋণের পরিবর্তে জনৈক আবু বক্কর নামের এক লোকের মারফৎ ওই তিন ব্যক্তিকে ১ লক্ষ ২০ হাজার টাকা পরিশোধ করেন মোজাম্মেল হক সুজা। অবশিষ্ট ১ লক্ষ টাকার জন্য স্ট্যাম্পে স্বাক্ষর করে ১ মাসের জন্য সময় নেন।



ওই তিন ব্যক্তি কৌশলে সাইফুল আলম বাচ্চুকে দিয়ে ওই ফাঁকা চেকে ৬ লক্ষ ২০ হাজার টাকার অংক বসিয়ে রংপুর বিজ্ঞ আদালতে মোজাম্মেল হক সুজার বিরুদ্ধে মামলা দায়ের করে মামলা নং- সিআর ১৭২/১৮। ঋণ গৃহিতা মোজাম্মেল হক সুজা বলেন, অবশিষ্ট ১ লক্ষ টাকা পরিশোধ করিলে ফাঁকা চেকটি সহ লিখিত ফেরৎ দেবেন বলে জানান। এক মাস যেতে না যেতেই সাইফুল আলম বাচ্চু আমার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।

গঙ্গাচড়া মডেল থানার এসআই ও তদন্ত কর্মকর্তা মিজানুর রহমান মিজান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 592
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪