|

গঙ্গাচড়ায় সাহসিকতার পুরস্কার দিলেন বিরোধী দলীয় চীপ হুইপ রাঙ্গাঁ এমপি

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ন | মে ১৫, ২০১৯

গঙ্গাচড়ায় সাহসিকতার পুরস্কার দিলেন বিরোধী দলীয় চীপ হুইপ রাঙ্গাঁ এমপি

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়ায় গ্রাম্য পুলিশের সাহসিকতার জন্য পুরুস্কার দিলেন বিরোধী দলীয় চীপ হুইফ ও সংসদ সদস্য মসিউর রহমার রাঙ্গা।

জানা যায়, গত ১৩/০৫/১৯ ইং সকাল ১০ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসের পিছনে নির্মানাধীন কৃষি ভবনের সেফটি ট্যাংকের অসম্পূর্ণ কাজ সম্পূর্ন করার জন্য এক মিস্ত্রি ৮ ফুট নিচে নামলে চিৎকার দিয়ে অজ্ঞান হয়ে যায়৷

উপজেলা কৃষি কর্মকর্তা বিষয়টি জেনে কাউকে না পেয়ে উপস্থিত গ্রাম পুলিশদের এগিয়ে এসে মিস্ত্রীকে বাঁচানোর জন্য আহবান করেন কিন্তু সবাই অপারগতা জানালো হুট করে এক গ্রাম পুলিশ দৌড়ে এসে বলে, “স্যার চলেন আমি যাব” এই বলে সেখানে গিয়ে সেফটি ট্যাংকে নেমে এবং মরনাপন্ন মিস্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

উদ্ধারকারী উপজেলার বেতগাড়ী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের গ্রাম পুলিশ আবু তালেব (সার্জেন্ট)। এরকম এলাকার অনেক অসাধ্য কাজ সাধন করেন বলেই এলাকার লোকজনের কাছে সার্জেন্ট আবু তালেব নামে পরিচিত। গ্রাম পুলিশের এই সাহসিকতার জন্য বিরোধী দলীয় চীপ হুইপ মসিউর রহমান রাঙ্গাঁ এমপি নগদ দশ হাজার টাকা পুরস্কার প্রদান করেন।

দেখা হয়েছে: 332
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪