|

গঙ্গাচড়ায় কুড়িবিশ্বা সপ্রাবি’র সভাপতি ইনহাম নির্বাচিত

প্রকাশিতঃ ১১:১০ অপরাহ্ন | জানুয়ারী ১৪, ২০১৯

সবুজ মিয়া, গঙ্গাচড়া (রংপুর)
রংপুরের গঙ্গাচড়া উপজেলার কোলকোন্দ ইউনিয়নের কুড়িবিশ্বা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সর্ব সম্মতিক্রমে বিদ্যুৎসাহী সদস্য আলী ইনহাম (লিখন) সভাপতি নির্বাচিত হয়েছেন।

এর আগে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির গঠনের লক্ষ্যে নিয়ম মোতাবেক সকল সদস্য নির্বাচন করা হয়। সভাপতি নির্বাচনের জন্য গত শনিবার বিদ্যালয় কক্ষে সভা অনুষ্ঠিত হয়।

ইউপি সদস্য ও বিদ্যালয় কমিটির সদস্য চাঁন কিশোরের সভাপতিত্বে সভায় বিদ্যুৎসাহী সদস্য কবিতা বেগম সভাপতি হিসেবে আলী ইনহাম (লিখন) এর নাম প্রস্তাব করিলে উপস্থিত সকল সদস্য সর্ব সম্মতিক্রমে সমর্থন করেন। ফলে বিনাপ্রতিদ্বন্দিতায় আলী ইনহাম (লিখন) বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হন।

এছাড়া সকল সদস্যগণ উচ্চ বিদ্যালয়ের প্রতিনিধি সদস্য ইউনুস আলীকে সহ-সভাপতি নির্বাচিত করেন। বিদ্যালয়ের কমিটির সভাপতি ও সহ-সভাপতি নির্বাচন সভায় অভিভাবক সদস্য আব্দুল বাতেন, আলা মিয়া, মর্জিনা বেগম, বিদ্যুৎসাহী সদস্য আলী ইনহাম (লিখন) কবিতা বেগম, উচ্চ বিদ্যালয় প্রতিনিধি ইউনুস আলী, ইউপি সদস্য চাঁন কিশোর, অত্র বিদ্যালয়ের শিক্ষক প্রতিনিধি ইফতেফুল ইসলাম ও প্রধান শিক্ষক এবং সদস্য সচিব সাইয়েদুজ্জামান উপস্থিত ছিলেন।

সুষ্ঠভাবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন সম্পন্ন হওয়ায় অভিভাবকগণ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন।

দেখা হয়েছে: 682
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪