|

গঙ্গাচড়া মহিলা ডিগ্রি কলেজে রাঙ্গার বাস উপহার

প্রকাশিতঃ ১২:১২ পূর্বাহ্ন | মে ২০, ২০১৯

গঙ্গাচড়া মহিলা ডিগ্রি কলেজে রাঙ্গার বাস উপহার

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধিঃ গঙ্গাচড়া মহিলা ডিগ্রী কলেজে নিজস্ব অর্থায়নে জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইফ মসিউর রহমান রাঙ্গা এমপি একটি বাস উপহার দিয়েছেন।

তিনি ঢাকায় থাকার কারণে ছাত্রীদের যাতায়াতের সুবিধার্তে রাঙ্গার নির্দেশে তাঁর পক্ষে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ গতকাল রবিবার কলেজ অধ্যক্ষ আবুল কাশেম এর নিকট বাসের চাবি হস্তান্তর করেন।

বাস হস্তান্তর কালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাজু আহম্মেদ লাল, গজঘন্টা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আজিজুল ইসলাম, গঙ্গাচড়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোজাম্মেল হক মোশাররফ, কলেজের দাতা সদস্য আবুল হোসেন ফটিক, জাতীয় পার্টি বড়বিল ইউনিয়ন সাধারন সম্পাদক সুজাউদৌলা সাগর, উপজেলা জাতীয় সাইবার পার্টির সাধারন সম্পাদক সুজন আহমেদ, কোলকোন্দ ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সেকেন্দার আলী, গজঘন্টা ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আব্দুল বারী দুলাল, মর্নেয়ার ইউনিয়নের জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাইয়ুম মুন্সি, জাপা নেতা ইউনুছসহ অন্যান্য নেতৃবৃন্দ এবং কলেজের শিক্ষক ও ছাত্রী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কলেজের ছাত্রীদের দাবীর পরিপ্রেক্ষিতে মসিউর রহমান রাঙ্গা এমপি বাসটি উপহার দেন। উপজেলায় মেয়েদের শিক্ষার মান উন্নয়নের জন্য ১৯৯৭ সালে গঙ্গাচড়ায় মনোরম পরিবেশে কলেজটি প্রতিষ্ঠা করা হয়। বর্তমানে কলেজটিতে ১ হাজার ১৫০ জন ছাত্রী অধ্যয়নরত। শিক্ষাথীরা দুর-দুরাšতর থেকে রিক্সা, অটো কিংবা পায়ে হেটে যাতায়াত করতো।

বাসটি চালু হওয়ায় ছাত্রীদের কষ্ট লাঘব হলো। এদিকে গঙ্গাচড়ায় এই প্রথম কোন শিক্ষা প্রতিষ্ঠানে বাস চালু হলো। মহিলা কলেজে বাস উপহার দেওয়ায় কলেজের শিক্ষক-ছাত্রী, অভিভাবক, স্থানীয় বিভিন্ন মহলের মানুষজন এমপি রাঙ্গাকে অভিনন্দন জানিয়েছে।

দেখা হয়েছে: 410
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪