|

পটুয়াখালীর গলাচিপায় দুই ভুয়া র‌্যাব আটক

প্রকাশিতঃ ৫:৪৩ অপরাহ্ন | মে ০৯, ২০১৯

পটুয়াখালীর গলাচিপায় দুই ভুয়া র‌্যাব আটক

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজী কালে দুইজন ভুয়া র‌্যাবকে আটক করেছে র‌্যাব-৮ ক্যাম্পের সদস্যরা। বুধবার সন্ধ্যায় গলাচিপার লঞ্চঘাট সংলগ্ন সাগরপাড় মৎস্য আড়ৎ থেকে চাঁদা তোলা অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, মোঃ জিল্লুর রহমান (৩৯) ও মোঃ জাকির হোসেন (৪৮)। রাত ১০ টায় পটুয়াখালী র‌্যাব-৮ ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এএসপি সোয়েব আহমেদ খান প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপার লঞ্চঘাট সংলগ্ন সাগরপাড় মৎস্য আড়ৎ থেকে চাঁদা তোলা অবস্থায় অভিযান চালিয়ে মোঃ জিল্লুর রহমান (৩৯) ও মোঃ জাকির হোসেন (৪৮) আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে আট হাজার তিনশত পঞ্চাশ টাকা, তিনটি ভিজিটিং কার্ড, ভূয়া পরিচয়পত্র এবং তিনটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গলাচিপার পশ্চিম মাছ গ্রাম প্যাদা বাড়ি এলাকার মৃত্যু আবুল হাসেম প্যাদার ছেলে জাকির ও একই এলাকার বাসিন্দা মৃত্যু আঃ রহমান মিয়ার ছেলে জিল্লুর রহমান।

তিনি আরও জানান দির্ঘদিন যাবৎ আটককৃতরা কখনও পুলিশ অফিসার, ম্যাজিষ্ট্রেট এবং র‌্যাব পরিচয় দিয়ে প্রত্যন্ত অঞ্চলে চাঁদাবাজী চালিয়ে আসছে। এবিষয়ে গলাচিপা থানায় একটি প্রতারনা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 531
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪