|

গাইবান্ধায় ৫২ পিস ইয়াবাসহ দুই মহিলা আটক

প্রকাশিতঃ ১:৩২ অপরাহ্ন | মার্চ ২৩, ২০১৯

গাইবান্ধায় ৫২ পিস ইয়াবাসহ দুই মহিলা আটক

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় জেলা ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৫২ ইয়াবা সহ ০২ জন মহিলা মাদক ব্যবসায়ী কে গ্রেফতার জেলা ডিবি পুলিশ।

বৃহস্পতিবার বিকালে গাইবান্ধা ডিবি পুলিশের একটি টিম গাইবান্ধা পৌরসভার ০২ নং ওয়ার্ডের মহুরীপাড়া কাঠপট্টি জনৈক মোঃ সোলেমান@সোলাইমান(৪০), পিতা- মৃত ইসরাইল সরদার এর টিনসেড ঘর হইতে অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী ১।



মোছাঃ লাকী বেগম(৪০), স্বামী- মৃত আঃ রহিম, সাং- নলের চর(চর পলাশী), থানা- মেলান্দহ, জেলা- জামালপুর, A/P সাং-মহুরীপাড়া, থানা ও জেলা- গাইবান্ধা, ২। মোছাঃ ববি আক্তার রুপা(২২), স্বামী- মোঃ মতিউর রহমান@মতিন, সাং-চক এনায়েত (হিরো টাউন), থানা ও জেলা- নওগাঁ, A/P সাং- মহুরী পাড়া, থানা ও জেলা- গাইবান্ধাদ্বয়কে ৫২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

উদ্ধারকৃত ইয়াবার মুল্য আনুমানিক ১৫,৬০০/=টাকা। পরবর্তীতে মহিলা আসামীদ্বয়ের বিরুদ্ধে গাইবান্ধা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মাদক মামলা রুজু হয়েছে।

দেখা হয়েছে: 379
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪