|

শরীয়তপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা যুবকের লিঙ্গ কর্তন

প্রকাশিতঃ ১১:২৫ অপরাহ্ন | মে ০৯, ২০১৮

শরীয়তপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা যুবকের লিঙ্গ কর্তন

শরীয়তপুর প্রতিনিধিঃ
শরীয়তপুরের গোসাইরহাটে এক গৃহবধূকে (৩০) ধর্ষণ চেষ্টার সময় সুলতান মোল্লা (৩৫) নামে এক যুবকের লিঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। গত ৪ ই মে শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের কোলচরি পাতারচর গ্রামে এ ঘটনা ঘটে।

সুলতান মোল্লা গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের কোলচরি পাতারচর গ্রামের মৃত গেন্দু মোল্লার ছেলে।

পরে রাতেই আহত সুলতান মোল্লাকে গোসাইরহাট স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে শনিবার সকালে লোক লজ্জার ভয়ে তার এক অাত্মীয়ের বাসায় নিয়ে গোপনে চিকিৎসা চালাচ্ছে বলে জানা যায়।

এ বিষয়ে গৃহবধূ যা বললেন, ১৩ বছর আগে তার বিয়ে হয় তার স্বামী বাক প্রতিবন্ধী এবং সে বাড়িতে থাকেনা চাঁদপুরে ইটের বাটায় কাজ করে । এ সুযোগে সুলতান মোল্লা প্রায়ই কুপ্রস্তাব দিয়ে আসছিল।

গত শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা সুলতান মোল্লা তার ঘরে ঢুকে পরে গৃহবধূ ঘরে অাসলে তাকে ঝাপটে ধরে, তখন তার মুখ চেপে ধরে তাকে ধর্ষণের চেষ্টা চালায়।
এ সময় তিনি কোনো উপায় না পেয়ে ঘরের বেড়ায় রাখা ব্লেড নিয়ে ওই যুবকের লিঙ্গ কেটে দেন।

সত্যতা স্বীকার করে কুচাইপট্রি চেয়ারম্যান নাসিরউদ্দিন স্বপন বলেন, গৃহবধূ আমার কাছে আসছিলো আমি অভিযোগটি শুনে তাৎখনিক থানায় পাঠিয়ে দেই।

অভিযুক্ত মোঃ সুলতান মোল্লার বড় ভাই জামাল জানান তার ছোট ভাইয়ের পুরুষাঙ্গ পুরো পুরো কাটেনি সে এখন চিকিৎসা নিচ্ছে।

এ বিষয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদী হাসান মাসুদ বলেন, আমার কাছে এধরনের কোন অভিযোগ আসে নাই অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 2025
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪