|

আলমডাঙ্গায় গৃহবধূকে ধর্ষণ থানায় মামলা

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদকঃ আলমডাঙ্গার খাসকররা গ্রামে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার মধ্যরাতে ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে প্রতিবেশী শরিফুল। এ ব্যাপারে ভুক্তভোগী নারী থানায় মামলা করেছেন।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান মুন্সি জানান, খাসকররা গ্রামের হবিবর রহমান সর্দ্দারের ছেলে শরিফুলকে আসামি করে থানায় মামলা হয়েছে। আগামীকাল ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হবে।

জানা গেছে, ঘটনার শিকার নারীর স্বামী ব্যক্তিগত কাজে ঝিনাইদহে গিয়ে আটকে যান। তিনি বাড়ি ফিরতে না পেরে ঝিনাইদহে রাত যাপন করেন। ওই নারী বাড়িতে একা থাকার সুযোগে প্রতিবেশী শরিফুল ঘরে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণ করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ঘর থেকে শরিফুল বের হয়ে দীর্ঘক্ষণ না আসায় তার স্ত্রী স্বামীকে খুঁজতে বের হয়। এরপর প্রতিবেশীর ঘরে স্বামীর ধর্ষণের দৃশ্য দেখে ফেলেন তিনি।

এ সময় ভুক্তভোগী নারী এবং ধর্ষকের স্ত্রীর হৈ চৈ-এ প্রতিবেশীরা শরিফুলকে আটক করে। কিন্তু তারপর ভূক্তভোগী থানায় আসতে চাইলে স্থানীয়দের চাপে আসতে পারেননি।

শুধু ওই নারীকে থানায় আসতে বাধা দেওয়া নয়, প্রতিবেশীরা এমনকি ছেড়ে দেয় ধর্ষককেও। অবশেষে শুক্রবার বিকেলের দিকে ওই নারী থানায় এসে শরিফুলের নামে মামলা করেন।

ধর্ষক শরিফুল মোবাইলে এই প্রতিবেদককে বলে, ‘কিভাবে কি হয়ে গেল বুঝতে পারলাম না! আমার স্ত্রীই আমাকে শেষ করে দিলো।’ ধর্ষক শরিফুল জানায়, এই ঘটনার পর তার স্ত্রী তাকে ছেড়ে বাবার বাড়ি রামদিয়ায় চলে গেছেন।

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪