|

ওয়েলডিন দোকান মালিকের বিরুদ্ধে গৃহবধূ ধর্ষনের অভিযোগ

প্রকাশিতঃ ২:৫৬ পূর্বাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

ধর্ষণ

তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে উজ্জল নামের এক ওয়েলডিন দোকান মালিকের বিরুদ্ধে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ১৪ এপ্রিল দিবাগত রাতে তানোর পৌর সদরের গোল্লাপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ওই গৃহবধুকে নিয়ে গত ১৫ এপ্রিল (শনিবার) বিকালে মোহর গ্রামে মিমাংসায় বসে স্থানীয় এক ইউপি যুবলীগ নেতা।

ওই দোকান মালিকের বাড়ী মান্দা উপজেলার জয়বাংলা গ্রামে। তিনি শমসের আলী ছেলে। এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা ও চাঞ্চল্য।

এলাকাবাসী সূতে জানায়,চাপাইনবাবগঙ্জ সদর উপজেলার জনৈক ব্যাক্তি তার স্ত্রীকে বাড়ী রেখে প্রায় দুইবছর ধরে দেশের বাইরে বসবাস করছেন। জনৈক ওই গৃহবধূ তার স্বামী ছাড়াই দুই সস্তান নিয়ে বাড়িতে সুখে-দুখে সংসার চালায়।

এমতাবস্থায় গতবছরের ১৭ অক্টোবর মাসে তানোরে বোনের বাড়িতে বেড়াতে আসে ওই গৃহবধু। এসে তার দূষসর্ম্পকের বোনের মিয়ে জামায় উজ্জলের সাথে পরিচয় হয় ওই গৃহবধুর। পরিচয়ের একপর্যায়ে প্রেমের সর্ম্পক গড়ে উঠে তাদের মধ্যে।

সেই সুবাদে ওই গৃহবধুকে উজ্জল তার তানোরে বাড়ীতে আসতে বলে। ওই গৃহবধু আসার আগেই উজ্জল তার স্ত্রীকে কৌশুলে শ^শুর বাড়ী মোহরে পাঠিয়ে দেয়। বাড়ীতে এসে ওই গৃহবধু উজ্জলকে তার স্ত্রীর কোথায় আছে তা জনতে চাই। তখন উজ্জল বলেন সে তার মায়ের বাড়ীতে গেছে চলে আসবে। এ বলে তাকে বাড়িতে ভিতরে নিয়ে যায়। বাড়ীতে প্রবেশ করে তাকে জাপটে ধরে ধর্ষণ করে। এ সময় ওই গৃহবধু তাকে বিয়ে করতে বললে ধর্ষক ওই গৃহবধুকে ছেড়ে বাড়ি থেকে পালিয়ে যায়।

বিষয়টি নিয়ে ঘটনার পরদিন ওই গৃহবধু থানার মোড়ে ধর্ষকের দোকানে আসে। এবং উজ্জলকে ধরে ফেলে বিয়ে করার কথা বলে। এমন অবস্থায় উজ্জল লোক জানাজানি হওয়ার আগেই কৌশলে গৃহবধুকে তার শ^শুর বাড়ীতে নিয়ে যায়। এবং গৃহবধূর পরিবারের লোকজনকে খবর দেয়।

খবর পেয়ে গৃহবধুর খালা খালু মোহর গ্রামে উজ্জলের শ^শুর মজিদের বাড়ীতে আসে। গৃহবধুর খালা খালুকে নিয়ে উজ্জলের শশুর মজিদের বাড়ীতে ওই ইউপি যুবলীগ নেতা রইজ উদ্দিন বাচ্চু মিমাংসায় বসে।

মিমাংসায় বসে ওই গৃহবধূকে দুষিসাবস্থ্য করে। এবং উজ্জলের বিরুদ্ধে কোন অভিযোগ করতে না পারে সেই জন্য উল্টো ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর করে নেয় ওই গৃহবধুর। স্বাক্ষর নেয়ার পর ওই গৃহবধুকে তার খালা খালুর সাথে বাড়ীতে পাঠিয়ে দেয়া হয়।

এ নিয়ে উজ্জল হোসেনের সাথে তার দোকানে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি নিয়ে আমরা মিমাংসা করে নিয়েছি। আমার উপর আনিত অভিযোগ সত্য নয়। যা শুনেছেন তা সম্পূর্ণ মিথ্যা। এ বলে তিনি দোকান থেকে চলে যায়।

এ ব্যাপারে তালন্দ ইউপি যুবলীগ নেতা রইজ উদ্দিন বাচ্চু জানান, দুইপরিবার একে অপরের আতিœয়। তাই তাদের মধ্যে পারিবারিক ভুল বুঝা বুঝি হয়েছি। তারা নিজেরাই মিমাংসা করে নিয়েছে। স্ট্যাম্পের স্বাক্ষর নেয়ার বিষয়ে জানতে চাইলে কোন উত্তর না দিয়ে এড়িয়ে যায় তিনি।

এ ব্যাপারে তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, এ বিষয়ে আমার জানা নেই। কেউ কোন অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে। কেননা এ বিষয়গুলো মিমাংসার যোগ্য নয়।

দেখা হয়েছে: 345
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪