|

গোদাগাড়ীতে লবনের গুজব প্রতিরোধে বাজারে উপজেলা চেয়ারম্যান

প্রকাশিতঃ ৬:০৫ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০১৯

গোদাগাড়ী প্রতিনিধিঃ পেয়াজ, লবণ, চাউলসহ নিত্য পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে ও এ সংক্রান্ত গুজব প্রতিরোধের লক্ষ্যে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সকল ইউনিয়নের বাজার পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

বুধবান (২০ নভেম্বর) উপজেলা চেয়ারম্যান সরেজমিনে বাজারের প্রতিটি দোকান পরিদর্শন করে পেয়াজ, লবণ, চাউলসহ বিভিন্ন পণ্যের মূল্য যাচাই করেন।

এ সময় তিনি ক্রেতা ও বিক্রেতাদের সাথে কথা বলেন এবং যারা পণ্য মজুদ রেখে কৃত্রিম সংকট সৃষ্টি করে মূল্য বৃদ্ধি করবে তাদের বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা গ্রহণের ঘোষণা দেন। একই সাথে তিনি মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রি না করা ও প্রত্যেক দোকানে পণ্য মূল্যের তালিকা টাঙানোর নির্দেশনা দেন।

জাহাঙ্গীর আলম বলেন, বর্তমান সরকার পেঁয়াজ আমদানি করছে। পেঁয়াজের দাম আরও সহনীয় মাত্রায় চলে আসবে। তিনি আরও বলেন, সম্প্রতি লবণের মজুদ নিয়ে যে গুজব ছড়ানো হচ্ছে, তা সঠিক নয়। এতে কেউ কান দেবেন না। আর যারা এই গুজব ছাড়াচ্ছে তাদেরও আইনের আওতাই নিয়ে এসে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহন করা হবে।

বাজার পরিদর্শনকালে তার সাথে আরও উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক গোলাম কাওশার মাসুম, উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ মোশারফ বাবু, পৌর ছাত্রলীগ সভাপতি হামিদ রানা, সাংগঠনিক সম্পাদক শাকিল খান, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল হক বাবুসহ সকল ইউনিয়নের নেতা, কর্মী, সুধিজন।

দেখা হয়েছে: 541
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪