|

গৌরীপুরে গুণীজন সংবর্ধনা

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ন | মার্চ ২০, ২০১৮

আরিফ আহমেদ, গৌরীপুরঃ
ময়মনসিংহ গৌরীপুর উপজেলার ৪নং মাওহা ইউনিয়নের মাওহা গ্রামের একদল ছাত্র ব্যাতিক্রমী উদ্যোগের মাধ্যমে সকলের প্রশংসা কুড়িয়েছে। স্থানীয় ছাত্র সংঘটন “বান্ধুর বাঁধন একতা ছাত্র সংঘে”র মাধ্যমে এলাকার কৃতিসন্তানদের তারা সংবর্ধনা প্রদান করে।

নিজ নিজ অবস্থানে বিশেষ অবদানের জন্য কৃতি ব্যাক্তিদের ক্রেস্ট ও সম্মাননা প্রদান করা হয়। জীবন সংগ্রামে বিশেষ ভাবে কৃতিত্ব অর্জন করা মাওহা গ্রামের কৃতি ব্যাক্তিরা হলেন- বীর মুক্তিযোদ্ধা মো: আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ, শিক্ষকতায় আব্দুল খালেক ও মো. সামছুল ইসলাম, সাহিত্যে কবি হান্নান কল্লোল, ব্যবসায়ী মো. সাহাব উদ্দিন, কৃিষতে মো. মোসলেম উদ্দিন, শ্রেষ্ঠ অভিভাবক নির্বাচিত হন একলাস উদ্দিন ও মো. ফরাজ উদ্দিন।

মঙ্গলবার (২০ মার্চ) মাওহা উচ্চ বিদ্যালয় মাঠে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও সাবেক ছাত্র নেতা এ.এইচ.এম খায়রুল বাসার।

বিশেষ অতিথির আসন গ্রহণ করেন- বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. নাজমুল ইসলাম কাসেম, গৌরীপুর রিপোটার্স ক্লাবের সাবেক সভাপতি মজিবুর রহমান, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ, গৌরীপুর রিপোটার্স ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ আহমেদ, যুবনেতা মোকাম্মেল হক তালুকদার, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন নেত্রকোণা জেলা শাখার সভাপতি আওলাদ হোসেন রনি প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- বন্ধুর বাঁধন একতা ছাত্র সংঘের সভাপতি মো. আজহারুল করিম।

 

 

দেখা হয়েছে: 647
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪