|

গৌরীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে ৩য় শ্রেণির ছাত্রীর মৃত্যু

প্রকাশিতঃ ৪:৩০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৫, ২০১৯

গৌরীপুরে বিদ্যুৎ স্পৃষ্টে ৩য় শ্রেণির ছাত্রীর মৃত্যু

আরিফ আহমেদ, গৌরীপুরঃ ময়মনসিংহ গৌরীপুর কলতাপাড়া বাজারে শুক্রবার (১৫ ফেব্র“য়ারি) সকাল ১০ টায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সাথী (৮) নামে ৩য় শ্রেণির এক ছাত্রীর মৃত্যু হয়েছে।

সে কলতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। তার পিতার নাম আব্দুস ছালাম, মা ফরিদা। তাদের গ্রামের বাড়ি তারাকান্দা উপজেলার বিসকা গ্রামে। সাথীর বাবা একজন ফেরিওয়ালা। ব্যবসার সুবিধার্থে তারা কলতাপাড়া বাজারে শহর উদ্দিনের বাড়িতে ভাড়া থাকতো।

জানা যায়, ঘটনার সময় সাথী রান্নার কাজে মাকে সাহায্য করছিলো। এসময় বিটিভিতে শিশুদের একটি অনুষ্ঠানের সময় হলে তা দেখার জন্য মাল্টিপ্লাগে টিভির সংযোগ দিতে গেলে সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়। কলতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোহসিন হোসেন জানান- সাথী খুবই মেধাবী ছাত্রী, সে নিয়মিত ক্লাসে উপস্থিত থাকতো।

গৌরীপুর থানার এস আই শাহজালাল জানান- সাথী বিদ্যুৎ স্পৃষ্টে নিহত হয়েছে। তার পরিবারের ইচ্ছায় পোস্ট মর্ডেম ছাড়াই সাথীর লাশ তার বাবা আব্দুস ছালামের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 631
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪