|

ময়মনসিংহে ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৩:৪৫ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৮

ঘোড়া-দৌড়-প্রতিযোগিতা-Mymensingh Horse Racing Competition held

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মমসিংহে বাংলা ১৪২৫ নব্বর্ষ উপলক্ষ্যে গ্রাম বাংলার আবহমান ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে দেশের বিভিন্ন জেলা থেকে ৫৩ টি ঘোড়া এই প্রতিযোগিতায় অংশগ্রহন করেন। দুইটি খেলায় ৬ টি ইভেন্টে এ প্রতিযোগিতা হয়েছে বলে জানা গেছে। ইভেন্ট গুলো হলো ১ নং দাপট থেকে ৩ নং দাপট ও ১ নং কদম দাপট থেকে ৩ নং কদম দাপট।

রবিবার (১৫ এপ্রিল ) বিকেলে নগরীর সার্কিট হাউজ মাঠে এই প্রতিযোগিতার আয়োজন করেন ময়মনসিংহ পৌরসভা। এতে সহযোগিতা করেছেন ময়মনসিংহ জেলা প্রশাসন।

ঘোড়া-দৌড়-প্রতিযোগিতা-Mymensingh Horse Racing Competition held

এসময় পৌর মেয়র ইকরামুল হক টিটুর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিভাগীয় কমিশনার জিএম সালাহ উদ্দিন, রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসন ড. সুভাস চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. জহিরুল হক খোকা প্রমুখ।

ঘোড়া-দৌড়-প্রতিযোগিতা-Mymensingh Horse Racing Competition held

ঘোড় প্রতিযোগিতায় ১ নং দাপটে প্রথম স্থান অর্জন করেছেন ইলিয়াস আর্মি, দ্বিতীয় আবুল হাসেম ও তৃতীয় হয়েছেন বুরহান উদ্দিন। তবে খেলার সময় মাঠের দু পাশে হাজার হাজার মানুষের উপচেপড়া বিরদেখা গিয়েছে।

দেখা হয়েছে: 1024
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪