|

চকলেটের প্রলোভনে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষন: গ্রেফতার-১

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ন | মার্চ ২১, ২০১৮

বরগুনা প্রতিনিধিঃ

বরগুনা বেতাগী পৌর সভার ৩নং ওয়ার্ডের আব্দুর ছালামের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ৮ বছরের শিশু কন্যাকে ধর্ষনের খবর পাওয়া গেছে। একই ওয়ার্ডের বাসিন্দা বাস স্টান্ডের চা বিক্রেতা আব্দুল ওয়াজেদ এ পৈচাশিক কান্ড ঘটিয়েছে।

ঘটনার দিন ১৮ মার্চ দুপুরে শিশুটি বাসার পাশের অজেদের দোকানে চকলেট কিনতে গেলে দোকানদার তাকে টাকা লাগবেনা ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে অবুজ শিশুটিকে দোকানের ভিতরে আটকিয়ে ধর্ষন করে। এ সময় পাশে থাকা যুবক মামুন টেরপেয়ে হাতে নাতে ধরে ফেলে ও আপত্তি কর অবস্থায় মোবাইলে ছবি তোলে এবং শিশুটিকে মারধর করে।

বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য স্থানীয় একটি প্রভাবশালী ব্যক্তি গোপন বৈঠক করে শিশুর পিতা ছালামকে টাকার প্রলোভন দেখায় এবং ইজ্জতের কথা ভেবে কাউকে জানাতে নিষেধ করেন।

মঙ্গলবার সন্ধায় সংবাদ কর্মী ও থানা পুলিশের দৃষ্টিগোচর হলে শিশুর পিতা ছালাম বাদী হয়ে অজে ওয়াজেদের বিরুদ্ধে ধর্ষনের ও মামুনের বিরুদ্ধে মারপিটের অভিযোগে থানায় মামলা করেন। মামলা নং ১৬/২০১৮।

শিশুটিকে ধর্ষন সংক্রান্ত পরীক্ষার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে বলে বেতাগী থানার এস আই মোজাম্মেল হক জানান

দেখা হয়েছে: 407
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪