|

চারঘাট পুলিশ একাডেমীতে প্রশিক্ষণরত এএসআই’র মৃত্যু

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ন | অগাস্ট ১৮, ২০১৮

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ
প্রশিক্ষণের সময় দৌড়াতে গিয়ে আরমান আলী (৪২) নামে এক পুলিশ সদস্যের হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ অ্যাকাডেমিতে এ ঘটনা ঘটে।

আরমান আলীর বাড়ি রাজশাহীর গোদাগাড়ী উপজেলায়। তার বাবার নাম জাকির আলী। আরমান আলী পুলিশের নায়েক পদে কর্মরত ছিলেন। এক মাস আগে তিনি পুলিশ অ্যাকাডেমিতে তিন মাস মেয়াদী সেকশন লিডার কোর্সে (এসএলসি) অংশগ্রহণ করেছিলেন।

প্রশিক্ষণ শেষ করতে পারলে তিনি পুলিশের হাবিলদার পদে পদোন্নতি পেতেন। অ্যাকাডেমির পুলিশ সুপার (প্রশাসন) মিজানুর রহমান জানান, শনিবার সকালে আরমান আলী প্যারেডে অংশ নেন। প্যারেড শেষে মাঠে এক রাউন্ড দৌড় দিতে হয়। আরমান দৌড়াচ্ছিলেন। তখন তিনি বুকে ব্যাথা অনুভব করে পড়ে যান। সঙ্গে সঙ্গে তাকে অ্যাকাডেমির হাসপাতালে নেওয়া হয়।

সেখানকার চিকিৎসকরা তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। সেখানে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরমান আলীকে মৃত ঘোষণা করেন। পরে তার মরদেহের ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়।

পুলিশ কর্মকর্তা মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে তারা মনে করছেন, আরমান আলী স্ট্রোক করে মারা গেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিতভাবে বলা যাবে। এবং নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

দেখা হয়েছে: 614
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪