|

মাওলানা শাহাদাত শাফিয়া দাতব্য চিকিৎসা কেন্দ্রের মতবিনিময় সভা

প্রকাশিতঃ ৪:৩১ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০১৯

মাওলানা শাহাদাত শাফিয়া দাতব্য চিকিৎসা কেন্দ্রের মতবিনিময় সভা

ডা.এম এ মাজেদ ফেনী অফিসঃ বুধবার সকাল ১১টা ফেনী সদর কাতালিয়া (ফরাজিকোনা) মাদ্রাসায়  মাওলানা শাহাদাত শাফিয়া হোমিওপ্যাথিক দাতব্য চিকিৎসা কেন্দ্র ও ইসলামী হোমিওরিসার্চ সেন্টারে উদ্যোগে মতবিনিময় সভা ফরাজিকোনা মাদ্রাসার মুহতামিম মাওলানা মজিবুলহক ভূঞার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় শাহাদাত শাফিয়া দাতব্য চিকিৎসা কেন্দ্রের প্রধান সমন্বয়ক, হিউম্যন রাইটস রিভিউ সোসাইটির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ও হোমিও বিজ্ঞান গবেষণা ও প্রশিক্ষন কেন্দ্রের কো-চেয়ারম্যান,ডা.মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ,মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন,অএ মাদ্রাসার সিনিয়র শিক্ষক মাওলানা আব্দুর রহিম,সিনিয়র শিক্ষক,মাওলানা নুরুনবী, মাওলানা নুরুল হায়দার,মাওলানা মাহফুজুর রহমান,মাওলানা শরিফুল ইসলাম,মাষ্টার জহিরুল ইসলাম,মুহা.আইয়ুব আলী, মুহা. সালাউদ্দীন, মুহাম্মাদ মুজাম্মেল হক ।

মতবিনিময় সভায় আগামী ১ মার্চ ২০১৯ রোজ শুক্রবার সকাল ১০ টা থেকে মাওলানা শাহাদাত শাফিয়া হোমিওপ্যাথিক দাতব্য চিকিৎসা কেন্দ্রের উদ্যোগে ফ্রি চিকিৎসা বিষয়ে নানা উদ্যোগ ও কর্মসূচি বিষয়ে মাদ্রাসার শিক্ষকদের বিভিন্ন বিষয়ে অবহিত করা হয়।

এতে জানানো হয়, গত ২ বছর যাবত নারী, শিশু ও বৃদ্ধদের স্বাস্থ্য সেবার মান উন্নয়নে প্রতি মাসে বিভিন্ন প্রতিষ্ঠানে মাওলানা শাহাদাত শাফিয়া হোমিওপ্যাথিক দাতব্য চিকিৎসা কেন্দ্র ও ইসলামী হোমিওরিসার্চ সেন্টারে উদ্যোগে ও ডা.মাহতাব হোসাইনের নেতৃত্বে ৬ সদস্যের একটি বিশেষজ্ঞ চিকিৎসক দল ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করে আসছেন।

দেখা হয়েছে: 1253
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪