|

চুরির অপবাদে যশোরে স্কুলছাত্রকে গাছে বেঁধে নির্যাতন

প্রকাশিতঃ ৩:৪৮ অপরাহ্ন | অক্টোবর ২৯, ২০১৯

চুরির অপবাদে যশোরে স্কুলছাত্রকে গাছে বেঁধে নির্যাতন

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের অভয়নগরে টাকা চুরির অপবাদে রাকিব মোল্যা (১২) নামে এক স্কুলছাত্রকে গাছের সঙ্গে বেঁধে নিষ্ঠুর ও অমানবিক নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

আহত স্কুলছাত্র রাকিবকে রোববার অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নির্যাতনকারীরা পলাতক রয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলার বর্ণী-বিছালী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র রাকিব মোল্যা উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের মালাধরা গ্রামের সবজি ব্যবসায়ী ইসরাফিল বিশ্বাসের ছেলে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত রাকিব মোল্যা বলেন, শনিবার বিকালে মালাধরা বাজারে আনোয়ারের চায়ের দোকান থেকে ভাজা কিনে পাশের লিটনের দোকানের সামনে বসে আমি খাচ্ছিলাম।

এ সময় উপজেলার কোদলা গ্রামের মোহর মোল্যার দুই ছেলে চায়ের দোকানদার জাহিদুল ও কেরামুল এবং জলিল মোল্যার ছেলে মুরাদ আমাকে জাপটে ধরে জাহিদুলের চায়ের দোকানের মধ্যে নিয়ে যায়।

পরে ওরা আমাকে এলোপাথাড়িভাবে মারপিট করতে থাকে। এ সময় চায়ের দোকানদার জাহিদুল বলে- দোকান থেকে সাড়ে ৮ হাজার টাকা তুই চুরি করেছিস, সেই টাকা তোকে দিতে হবে।

আমি টাকা চুরি করিনি একথা বলার পরও ওরা আমাকে ধরে দোকানের পাশের একটি মেহগনি গাছের সঙ্গে বেঁধে মারপিট করতে থাকে। এলাকাবাসী আমাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি সম্পর্কে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাসিবুল ইসলাম হাবু জানান, সোমবার বিষয়টি শুনে আমি খুব মর্মাহত হয়েছি। এমন ন্যাক্কারজনক ঘটনার নিন্দা জানাই এবং নির্যাতনকারীদের আটক করে কঠোর শাস্তি দাবি করছি।

অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, বিষয়টি আমি জানার সঙ্গে সঙ্গেই পুলিশ পাঠিয়ে নির্যাতনকারীদের আটকের অভিযান শুরু করেছি। ভুক্তভোগী পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে মামলা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 766
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪