|

নারায়ণগঞ্জে চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার ২ চোর

প্রকাশিতঃ ১২:১৯ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৯

নারায়ণগঞ্জে চুরি করতে গিয়ে গণপিটুনির শিকার ২ চোর

নিজস্ব প্রতিবেদকঃ ফতুল্লার বক্তাবলীতে ইজিবাইক চুরি করে পালিয়ে যাওয়ার সময় দুই চোরকে আটক করে গণধোলাই দিয়ে গাছে বেঁধে রাখেন এলাকাবাসী। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিয়ে দুই চোরকে তাদের হাতে সোপর্দ করে। শুক্রবার বক্তাবলীর প্রসন্ননগর খাজামার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃত চোর হৃদয় (২০) সিলেটের সুনামগঞ্জের মৃত নাছির উদ্দিনের ছেলে। সে নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক গোপচর এলাকার ভাড়াটিয়া হিসাবে বসবাস করে। রোহান (২১) রংপুরের মো. সিদ্দিক মিয়ার ছেলে। সে আলীরটেকের ডিক্রীরচর এলাকার ভাড়াটিয়া হিসাবে বসবাস করে।

জানা গেছে, শুক্রবার বক্তাবলীর প্রসন্ননগর এলাকার মুজিবুর রহমানের ইজিবাইক চুরি করতে তার বাড়িতে প্রবেশ করে। এ সময় ইজিবাই চুরি করে নিয়ে যাওয়ার সময় মুজিবুর টের পেয়ে যায়। তখন দুই চোরের সঙ্গে মুজিবুরের হাতাহাতির ঘটনা ঘটে। পরে মুজিবুরের স্ত্রী সুলতানা ঘর থেকে বের হয়ে তাদেরকে মারধর করতে থাকে।

এ সময় দুই চোরের কিলঘুষিতে মুজিবুরের স্ত্রী আহত হন। পরে তাদের ডাকচিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে দুই চোরকে আটক করে গণধোলাই দিয়ে গাছে বেঁধে ফেলেন। পরে সকালে এলাকার লোকজন ফতুল্লা থানা পুলিশকে খবর দিয়ে আটককৃত দুই চোরকে তাদের হাতে সোপর্দ করে।

ফতুল্লা মডেল থানার এএসআই আজিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এলাকাবাসীর সংবাদের ভিত্তিতে বক্তাবলীর প্রসন্ননগর গিয়ে এলাকাবাসীর হাত থেকে দুই চোরকে রক্ষা করে নিয়ে আসা হয়।আটককৃত দুই চোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 423
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪