|

চেয়ারম্যান পদে চরঈশ্বরদিয়ায় তৃণমুলের পছন্দ ইমরান হাসান

প্রকাশিতঃ ১১:২৬ অপরাহ্ন | জুন ০৯, ২০১৯

চেয়ারম্যান পদে চরঈশ্বরদিয়ায় তৃণমুলের পছন্দ ইমরান হাসান

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সদর উপজেলার মেয়াদ উত্তীর্ণ ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৮ জুলাই। নির্বাচনে প্রার্থীদের প্রচার প্রচারনা ইতিমধ্যেই জমে উঠেছে। নির্বাচন সম্পন্ন হওয়া ইউনিয়নগুলোর ধারাবাহিকতা ঠিক থাকলে দলীয় প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা হতে পারে। এক্ষেত্রে ৬ নং চরঈশ্বদিয়া ইউনিয়নে আওয়ামী লীগের তৃণমুল পর্যায়ে জনপ্রিয়তায় রয়েছেন মোঃ জিয়াউল হাসান ইমরান। দলীয় নেতাকর্মীরা মনে করেন যোগ্য মনোনয়ন প্রত্যাশীদের মাঝে ইমরান হাসান যোগ্যতম।

ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হাসান ইমরান হাসানের রয়েছে দীর্ঘ রাজনৈতিক পথচলা। তিনি তৃণমুল রাজনীতিতে উঠে এসেছেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন করে। ছিলেন সরকারী টিচার ট্রেনিং কলেজের ভিপি।

এ,বিএড,এমএড, এলএলবি পাশ করা শিক্ষিত, ভদ্র, সদা হাস্যোজ্জ্বল,বিনয়ী তরুন আওয়ামী লীগ নেতা ইমরান হাসান চান চেয়ারম্যান পদে নির্বাচীত হয়ে গ্রামকে শহরে গড়ে তুলতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অঙ্গিরাকে সফল করার অগ্রযাত্রী হতে।

তিনি ইতিমধ্যেই চরঈশ্বরদিয়াবাসীর পাশে থেকে নিজেকে সমাজসেবায় নিয়োজিত রেখেছেন। আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডে ওই এলাকায় ছিলেন একজন ছায়াঁ জনপ্রতিনিধি হিসাবেই। কুড়িয়েছেন জনগণের আস্থা ও আত্মবিশ্বাসে স্থান। অর্জন করে নিয়েছেন মানুষের অপার ভালোবাসা। তাই আজ যখন সময় এসেছে গ্রামের সহজ সরল মানুষগুলো চায় শিক্ষিত কর্মঠ তরুণ ইমরানকে নিজেদের উন্নয়নে নিয়োজিত করতে। চেয়ারম্যান পদে তাকে বিজয়ী করে।

উল্লখ্য, আগামী ১৬ জুন রিটার্নিং অফিসারের নিকট মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। ১১ ই জুলাই ভোট গ্রহণের দিন।

প্রসঙ্গত, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সীমানা নির্ধারণ নিয়ে জটিলতা থাকার কারণে ময়মনসিংহ সদরের চর ঈশ্বরদীয়া, চর নিলক্ষীয়া, সিরতা, ভাবখালী ও দাপুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সংরক্ষিত আসনের সদস্য এবং সাধারণ আসনের সদস্য পদে নির্বাচন না হওয়ায় ইউনিয়ন পরিষদের কার্যক্রম মেয়াদ উত্তীর্ন ভাবে চলে আসছিলো দীর্ঘদিন যাবৎ।

দেখা হয়েছে: 792
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪