|

চৌগাছা পাঁচ ভাটাকে ১৮লাখ টাকা জরিমানা, ৩টা ধবংস

প্রকাশিতঃ ১০:২১ অপরাহ্ন | মার্চ ১৯, ২০১৯

চৌগাছা পাঁচ ভাটাকে ১৮লাখ টাকা জরিমানা, ৩টা ধবংস

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় পাঁচ ইটভাটায় অভিযান চালিয়ে নগদ ১৭ লাখ ৯৫ হাজার টাকা জরিমানা আদায় করেছে পরিবেশ অধিদপ্তর। এসময় একটি ইটভাটা পুরোপুরি, অন্য দুটি আংশিক ভেঙে দেওয়া হয়।

মঙ্গলবার সকাল থেকে পরিবেশ অধিদপ্তরের সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহম্মেদ ও উপ-পরিচালক নাজমুল হুদার নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় এসব ইটভাটায় অভিযান চালানো হয় বলে নিশ্চিত করেছেন সংস্থাটির সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী তামজীদ আহাম্মেদ।



সম্পূর্ণ ভেঙে দেওয়া ইটভাটা হলো উপজেলার কমলাপুর মোড়ের এইচএম হাওয়া ব্রিকস। আর আংশিক ভেঙে দেওয়া ভাটা দুটি হলো কমলাপুর মোড়ের এমডব্লিউইউ ব্রিকস ও টেঙ্গুরপুর মোড়ের সরদার ব্রিকস।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট পেটভরার ‘রাজ মল্লিক হাওয়া ব্রিকস’কে তিন লাখ টাকা, কমলাপুর মোড়ের ‘এমডব্লিউইউ হাওয়া ব্রিকস’কে চার লাখ টাকা, টেঙ্গুরপুর মোড়ের ‘সরদার হাওয়া ব্রিকস’কে পাঁচ লাখ টাকা, কমলাপুর মোড়ের কাশেম হাওয়া ব্রিকসকে এক লাখ ৯৫ হাজার টাকা এবং চাঁদপুরের ‘এমডব্লিউইউ হাওয়া ব্রিকস’কে চার লাখ টাকা জরিমানা করা হয়।

দেখা হয়েছে: 356
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪