|

ময়মনসিংহে ছুরিকাঘাতে যুবক হত্যা

প্রকাশিতঃ ২:৪৭ অপরাহ্ন | এপ্রিল ১৫, ২০১৮

ছুরিকাঘাতে-যুবক-হত্যা-Mymensingh stabbed the young man's murder

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহ নগরীতে পূর্ব শত্রুতার জেরধরে ছুরিকাঘাত করে মোঃ দিহান (২২) নামে এক যুবককে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে শেওরা মুন্সিবাড়ী এলাকার সালাম মিয়ার ছেলে বলে জানা গেছে।

রবিবার (১৫ এপ্রিল ) সকালে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে বাবা সালাম অভিযোগ করে বলেন, নগরীর ধোপাখোলা হিন্দুপল্লীর এলাকার শামীম, সুজন, আকাশ, হৃদয় ও রাব্বীর সাথে দিহানের পূর্ব শত্রুতা ছিল। এরই জেরধরে শনিবার রাত সাড়ে ৭ টার দিকে ময়মনসিংহ হোমিওপ্যাথিক কলেজের সামনে দিহানকে ডেকে এনে শামীমসহ সবাই মারধর করতে থাকে। পরে তার ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসলে একপর্যায়ে তারা দিহানকে ছুরিকাঘাত করে পলিয়ে যায়।

ছুরিকাঘাতে-যুবক-হত্যা-Mymensingh stabbed the young man's murder

কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গত দেড়বছর আগে ময়মনসিংহ হোমিওপ্যাথিক কলেজের বিতরে রবিন নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছিল। ওই হত্যার প্রধান আসামি ছিলেন দিহান।

এরই জেরধরেই এ হত্যাকান্ডটি ঘটেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিয়োগ দেয়া হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিছে। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করা যায়নি। আসামি ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 780
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪