|

ঝিকরগাছায় ধর্ষণের অভিযোগে আটক ২

প্রকাশিতঃ ১০:০৪ অপরাহ্ন | মার্চ ২১, ২০১৯

ঝিকরগাছায় ধর্ষণের অভিযোগে আটক ২

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় ১৪ বছরের এক স্কুলছাত্রীর ধর্ষিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার বাঁয়সা মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার রামচন্দ্রপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সাগর হোসেন (২২) ও একই গ্রামের রাজু মিয়ার ছেলে রাকিব হোসেন (১৭)।

এজাহার সূত্রে জানা যায়, ১৪ মার্চ বৃহস্পতিবার বিকেল ৪টার সময় ওই স্কুল ছাত্রী প্রতিবেশি সিদ্দিক মিয়ার বাড়ির ফ্রিজ থেকে মাছ আনতে যায়। তাদের বাড়িতে কাউকে না পেয়ে বাড়িতে ফিরে আসার পথে সাগর ও রাকিব তাকে মুখ চেপে রাকিবের মামা খাইরুলের বাড়িতে নিয়ে গিয়ে রাকিবের শয়ন কক্ষে নিয়ে যায়। এবং সেখানে রাকিব তার বন্ধু সাগর ও স্কুলছাত্রীকে রেখে বাহির হইতে শিকল দিয়ে দেয়। সাগর উক্ত কক্ষে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।



গত ১৮মার্চ সোমবার সন্ধ্যায় ঘটনাটি নিয়ে স্থানীয় ভাবে বৈঠকে সাগর ও রাকিব স্বীকার করলে স্থানীয়রা তাদেরকে পুলিশে দেয়। ধর্ষিতার মা শাহানার বেগম বাদী হয়ে থানায় একটি মামলা করেন। মামলা নং ২২। তাং ১৯/০৩/২০১৯ইং।

মামলার তদন্তকারী অফিসার (এসআই) কামরুজ্জামান জিয়া বলেন, ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য তাকে বুধবার যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এবং ঘটনার সত্যতা পাওয়া গেছে। আসামীদ্বয়কে আটক করে জেলহাজতে প্রেরণ পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 320
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪