|

টংগিবাড়ীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

প্রকাশিতঃ ৪:০৩ অপরাহ্ন | মার্চ ১৫, ২০১৯

টংগিবাড়ীতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

সামসুদ্দিন তুহিন, টংগিবাড়ী প্রতিনিধি মুন্সীগঞ্জঃ টংগিবাড়ীতে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ অধিকতর প্রচারের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ডিজিটাল বাজার ব্যবস্থায় অধিকতর স্বচ্ছতা ও ন্যায্যতা নিশ্চিত করনের লক্ষ্যে বিশ্ব ভোক্তা অধিকার দিবস -২০১৯ পালিত হয়।

১৫ই মার্চ রোজ শুক্রবার সকাল ১০টা ১৫মিনিটে উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ হাসিনা আক্তার এর নেতৃত্বে টংগিবাড়ী উপজেলা পরিষদ এর সামনে হতে এক র‍্যালী বের করা হয়।র‍্যালিটি টংগিবাড়ী উপজেলা পরিষদ হতে বের হয়ে টংগিবাড়ী বাজার এর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে হাসপাতাল হয়ে ফের উপজেলায় এসে শেষ হয়।

পরে কনজুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর টংগিবাড়ী উপজেলার সভাপতি এডভোকেট জাহাঙ্গীর আলম এর সঞ্চালনায় র‌্যালী পরবর্তী এক আলোচনা সভার আয়োজন করা হয়।



উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ হাসিনা আক্তার সভাপতিত্ব করেন। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা খালেদা পারভিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল হক, সি এ কাম ইউ ডি এ মোঃ অনিক হাসান, উপজেলা মৎস্য কর্মকর্তা প্রিয়াংকা সাহা, উপজেলা ক্যাব সাধারন সম্পাদক আবু বাক্কার মাঝি, ক্যাব সদস্য সামসুদ্দিন তুহিন, জহিরুল ইসলাম, নাজমুল ইসলাম (পিন্টু), আসলাম, কবির মল্লিক, হাবিবুর রহমান, জসিম ও অলকসহ উপজেলায় কর্মরত সাংবাদিক, বিভিন্ন ব্যাবসায়ী ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দ।

পরে পূর্বে আয়োজিত বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহনে ভোক্তা অধিকার নিয়ে রচনা প্রতিযোগিতায় অংশগ্রহন করা শিক্ষার্থীদের মধ্যথেকে ৩ কৃতি শিক্ষার্থীকে নগদ অর্থ, ক্রেট ও সার্টিফিকেট প্রদান এর মাধ্যমে ১১টা ২০মিনিটে আলোচনা সভা সমাপ্ত করা হয়।

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪