|

টংগিবাড়ী ইয়াবা বিক্রেতা বাবা মেয়ে জেল হাজতে

প্রকাশিতঃ ১০:১২ অপরাহ্ন | মে ৩০, ২০১৯

টংগিবাড়ীতে ইয়াবা বিক্রির সময় বাবা ও মেয়ে আটক

সামসুদ্দিন তুহিন, টংগিবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ টংগিবাড়ীতে বিক্ষুদ্ধ জনতার হাতে আটক ইয়াবা বিক্রেতা কামাল হাওলাদার ওরফে খোকন এবং তার মেয়ে আয়েশা আক্তারকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে ওই দুই ইয়াবা বিক্রেতার জামিন আবেদন করা হলে মুন্সীগঞ্জ আমলী আদালত ৪ এর বিচারক আরফাতুল রাকিব তাদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। এর আগে বুধবার দুপুরে তাদের ৯ পিছ ইয়াবাসহ উপজেলার চিত্রকড়া গ্রাম হতে আটক করে স্থাণীয় জনগণ পুলিশে সোপর্দ করে।

জানা গেছে, উপজেলার চিত্রকড়া গ্রামের করম আলী হাওলাদারের ছেলে কামাল হাওলদার ওরফে খোকন এবং তার মেয়ে আয়েশা আক্তার দীর্ঘদিন যাবৎ তাদের বাড়ির সামনে চিত্রকড়া গ্রামের পদ্মা নদী পারের নির্জন স্থানে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য বিক্রি করে আসছিলো।

পরে বুধবার বিকালে ইয়াবা বিক্রির সময় এলকাবাসী তাদের হাতে নাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে টংগিবাড়ী থানা এসআই মোখলেছুর রহমান জানান, এলাকাবাসী ইয়াবাসহ ২ জনকে আটক করে রেখেছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়েছে। কামাল হালদার ওরফে খোকন এর কাছ হতে ৫ পিছ এবং মেয়ে আয়েশার কাছ হতে ৪ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

দেখা হয়েছে: 485
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪