|

ডিমলায় মা-ছেলে সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ১২:২৩ পূর্বাহ্ন | মে ৩০, ২০১৮

ডিমলায় মা-ছেলে সহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ

নীলফামারীর ডিমলায় মা-ছেলেসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ । গ্রেফতারকৃতদের মঙ্গলবার(২৯শে মে) দুপুরে আদালতে প্রেরন করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে,সোমবার দিবাগত রাত ১টা ৩০মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ডিমলা থানার এসআই আঃ রহিম, এসআই মাসুদ মিয়া সঙ্গীয়ফোর্সসহ উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের দক্ষিন সোনাখুলী গ্রামে অভিযান চালিয়ে একই গ্রামের মহুবার রহমানের বাড়ির সামনে থেকে তার স্ত্রী, মাদক ব্যবসায়ী সামিনা বেগম(৫০) তার দুই ছেলে সাদেকুল ইসলাম(২২) ও বাচ্চা বাউ(১৮) সহ তিনজনকে ১০পিস ইয়াবা ট্যাবলেট,২শত গ্রাম গাজাঁ সহ গ্রেফতার করেন ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে, যাহার মামলা নং-২৪ ও ২৫, তারিখ ২৯/৫/২০১৮ইং ।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতার কৃতরা সকলে মাদক ব্যবসা করে আসছিলেন। গ্রাম পুলিশ ও স্থানীয়দের তথ্যগত সহযোগীতায় আমরা তাদের গ্রেফতার করে আদালতে প্রেরন করেছি ।

দেখা হয়েছে: 603
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪