|

ডোমারে ১৪ বছরের সাজা প্রাপ্ত আসামী বাবু গ্রেফতার

প্রকাশিতঃ ১১:০২ অপরাহ্ন | মে ২৩, ২০১৯

ডোমারে ১৪ বছরের সাজা প্রাপ্ত আসামী বাবু গ্রেফতার

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ নীলফামারী ডোমারে অপহরণ মামলায় ১৪ বছরের সাজা প্রাপ্ত আসামী নুর ইসলাম বাবু (৩৪) কে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ।

বুধবার(২২মে) গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডোমার ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমানের নেতেৃত্বে এএসআই সামছুল আলম, ফারুক হোসেন উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের মুসার মোড় এলাকার একটি বাড়ী থেকে নুর ইসলাম বাবু কে আটক করেন।

ডোমার থানা এএসআই সামছুল আলম জানান, পঞ্চগড় জেলার বোদা থানার নাশিনি মামলা নং-২৮/১৪ এর অপহরণ মামলায় ১৪ বছরের সাজা হয় বাবুর। সে জয়পুর হাট জেলার কালাই পৌরসভার আব্দুল মান্নানের ছেলে। মামলায় সাজা প্রাপ্ত হওয়ার পর থেকেই সে পলাতক ছিল।

গত ৩ বছর পূর্বে ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ওস্তা পাড়া গ্রামের মোসলেম মেকারের ছেলে খাটো মাষ্টারের সাথে পরিচয়ের সুত্রধরে ওই এলাকার আব্দুল আজিজের মেয়ে লাইজু বেগম কে বিয়ে করে সেখানেই সংসার করতে থাকে এবং বাবুর সহযোগি খাটো মাষ্টার মিলে একটি চক্র ডোমার, ডিমলা চিলাহাটি এলাকায় চুরি ছিনতাইসহ নানা ধরনের প্রতারণা করতো।

আটকের পর জয়পুর হাট সদর থানার পুলিশ এসে তাকে নিয়ে জয়পুর হাট জেলা কারাগারে পাঠায়। তিনি আরো জানান, চুরি, ছিনতাই ও প্রতারনার সাথে জড়িত বাবুর সহযোগিদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বিষয়টি নিশ্চিত করেছেন ডোমার থানার ওসি মোস্তাফিজুর রহমান।

দেখা হয়েছে: 348
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪