|

ত্রিশালে এম আইটি ইনস্টিটিউটের ৮ম বর্ষপূর্তি উদযাপিত

প্রকাশিতঃ ১:৩৯ অপরাহ্ন | নভেম্বর ১২, ২০১৯

ত্রিশালে এম আইটি ইনস্টিটিউটের ৮ম বর্ষপূর্তি উদযাপিত

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি: “জীবনের জন্য প্রযুক্তি” এই স্লোগানকে সামনে রেখে এম আইটি ইনস্টিটিউট এর ৮ম বর্ষপূর্তি আজ সোমবার ত্রিশাল উপজেলার ঐতিহ‍্যবাহী কাশিগঞ্জ বাজারের এম আইটি প্রাঙ্গণে জামকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো।

দিনব‍্যাপী অনুষ্ঠানমালায় ছিল গুণিজন সম্মননা, মেধা অন‍্যেষন কুইজ প্রতিযোগিতায় বিজয়ী এবং সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার প্রদান।

গুনিজন সম্মাননায় আব্দুল মজিদ, প্রাক্তণ প্রধান শিক্ষক, গুজিয়াম আমিরাবাড়ী উচ্চ বিদ্যালয়কে শিক্ষা ক্ষেত্রে এবং এটিএম আছমত আলীকে দুটি শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা এবং শহীদদের স্মরণে নির্মিত রায়ের গ্রামের বধ্যভুমি স্থাপনে অসামান্য অবদানের জন্য এম আইটি ২০১৯ আজীবন সম্মাননা প্রদান করা হয়। বিশেষ সম্মাননায় আব্দুল লতিফ প্রাক্তণ ইউপি সচিব, ফয়সাল আহম্মেদ পরিচালক এম আইটি ইনস্টিটিউট, নাজমুন নাহার সুমাইয়াকে বিশেষ সম্মাননা প্রধান করা হয়।

উক্ত ৮ম বর্ষপূর্তিতে এম আইটি ইনস্টিটিউট এর চেয়ারম্যান মোজাম্মেল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হুমায়ন কবির আকন্দ, ভাইস চেয়ারম্যান ত্রিশাল উপজেলা, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহমুদা খানম রুমা, ভাইস চেয়ারম্যান ত্রিশাল উপজেলা, সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক রায়ের গ্রাম শহিদ স্মৃতি উচ্চবিদ‍্যালয়, সাইফুল আলম তুহিন, পরিচালক শিখরী ফাউন্ডেশন ও প্রধান শিক্ষক পারফেক্ট মডেল স্কুল, এবং বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 847
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪