|

ত্রিশালে সন্ত্রাসী হামলায় জীবন কাটাচ্ছে ভুক্তভোগী ২ পরিবার

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ন | মার্চ ২১, ২০১৮

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতাঃ

ময়মনসিংহের ত্রিশালে মঠবাড়ী ইউনিয়নের অলহরী দুর্গাপুর গ্রামে গত শুক্রবার (১৬মার্চ) এক সন্ত্রাসী বর্বর হামলায় মানবেতর জীবন কাটাচ্ছে ভুক্তভোগী পরিবার।

জানা যায়, অলহরী দুর্গাপুর গ্রামে পানি সেচকে কেন্দ্র করে বাড়ী ঘর ভাঙচুর ও ফসলি জমি বিনষ্ট করার ঘটনা ঘটে। এছাড়াও তাদের হামলায় ভুক্তভোগী পরিবারের সাত জন গুরুতর আহত হয়। এক জন্য মমেকে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন।

ভুক্তভোগী পরিবারের মোসলেম উদ্দিন জানান, জুবেদ আলীর সাত ছেলে আমার পরিবারের উপর বর্বর হামলা চালিয়ে ব্যাপক ভাবে ক্ষয়ক্ষতি করেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মোসলেন উদ্দিন ও রিয়াজ উদ্দিনের পরিবারের উপর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জুবেদ আলী ও তার সন্ত্রাসী সাত ছেলেকে নিয়ে বাড়িঘর ভাঙচুর ও ফসলি জমিনের ব্যাপক ক্ষয়ক্ষতি করে। এই ঘটনায় এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

ত্রিশাল থানা সূত্রে জানা যায়, এই ঘটনায় মামলা করা হয়েছে, এক জন কে গ্রেফতার করা হয়েছে, বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সন্ত্রাসী হামলায় আরেক ভুক্তভোগী পরিবারের প্রধান রিয়াজ উদ্দিন জানান, সন্ত্রাসীরা আমার সব কিছু ধ্বংস করে দিয়েছে। এখন আমার স্ত্রী-সন্তান নিয়ে রাস্তায় রাত্রি যাপন করতে হচ্ছে।

দেখা হয়েছে: 309
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪