|

ঢাকা জেলা আন্তঃ থানা কাবাডি খেলায় কেরানীগঞ্জ মডেল থানা বিজয়ী

প্রকাশিতঃ ১২:১৬ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০১৯

ঢাকা জেলা আন্তঃ থানা কাবাডি খেলায় কেরানীগঞ্জ মডেল থানা বিজয়ী

মোঃফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ঢাকা জেলা আন্তঃ পুলিশ কর্তৃক আয়োজিত থানা কাবাডি খেলার আয়োজন করা হয়।

উক্ত কাবাডি খেলা প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন হয় কেরানীগঞ্জ মডেল থানা দল ০৭ এপ্রিল রবিবার বিকেলে লিল ব্যারাক পুলিশ লাইনস খেলার মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন কেরানীগঞ্জ মডেল থানা দল, বনাম দক্ষিণ কেরানীগঞ্জ থানা দল।

ঢাকা জেলা আন্তঃ থানা কাবাডি খেলায় দক্ষিণ কেরানীগঞ্জ থানাকে পরাজিত করে ৪র্থ বারের মত চ্যাম্পিয়ন হয় কেরানীগঞ্জ মডেল থানার দল।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম চ্যাম্পিয়নদের পুরস্কার তুলে দেন।

এসময় অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন ঢাকা জেলার উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা সহ কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মোহম্মাদ যোবায়ের, দক্ষিণঃ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহজামান, কেরানীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ জাকির আহম্মেদ।

ফাইনাল খেলায় ২ দলের টিম ম্যানেজার ছিলেন দক্ষিণ কেরানীগঞ্জ পুলিশ পরিদর্শক মোঃ আশিকুজামান, কেরানীগঞ্জ মডেল থানার কাবাডি খেলার টিম ম্যানেজার ছিলেন এস আই রাসেল মোল্লা।

প্রধান অতিথি শাফিউর রহমান এই কাবাডি খেলা উপভোগ করে কাবাডি খেলার প্রতিযোগিতা চ্যাম্পিয়ন বিজয়ী দল কেরানীগঞ্জ মডেল থানার হাতে পুরস্কার তুলে দেন।

দেখা হয়েছে: 767
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪