|

দক্ষিণ আফ্রিকান সুন্দরীর মাথায় মিস ইউনিভার্সের মুকুট

প্রকাশিতঃ ১০:০২ অপরাহ্ন | ডিসেম্বর ০৯, ২০১৯

অনলাইন প্রতিবেদন : মিস ইউনিভার্স ২০১৯ খেতাব অর্জন করতে পেছনে ফেলেছেন মিস পুয়ের্তো রিকো, ম্যাডিসন অ্যান্ডারসন ও মিস মেক্সিকো সোফিয়া আরাগানকে । মিস ইউনিভার্স ২০১৯-এ বিজয়ী হয়েছেন দক্ষিণ আফ্রিকার সুন্দরী জোজিবিনি তুনজি।

ব্রিটিশ বার্তা সংস্থা বিবিসি জানিয়েছে, যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টা শহরের টেইলার পেরি স্টুডিওতে স্থানীয় সময় রবিবার (৮ ডিসেম্বর) রাতে তার নাম ঘোষণা করা হয়।

বিভিন্ন রাউন্ডে এবং বিভিন্ন পোশাকে বিচারক ও ভক্তদের মুগ্ধ করে প্রতিযোগিতায় প্রথম হওয়ার গৌরব অর্জন করেন তুনজি।

মিস ইউনিভার্স ২০১৯ খেতাব অর্জন করতে পেছনে ফেলেছেন মিস পুয়ের্তো রিকো, ম্যাডিসন অ্যান্ডারসন ও মিস মেক্সিকো সোফিয়া আরাগানকে।

ভালুকা-থানা-পরিদর্শন-Range DIG Nibash Chandra Majhi visited the Bhaluka police station

 

প্রতিযোগিতার প্রশ্নোত্তরপর্বে মিস তুনজি বলেন, নারীদের সবচেয়ে প্রয়োজনীয় যে বিষয়টি অর্জন করতে হবে তা হলো নেতৃত্বের গুণ।

তিনি আরও বলেন, অনেক বছর ধরেই নারীদের মধ্যে নেতৃত্ব গুণের বেশ অভাব রয়েছে। এটা এই কারণে নয় যে, আমরা নেতৃত্ব দিতে চাই না। বরং সমাজে আমাদেরকে এমন করে রাখা হয়েছে। আমি মনে করি, আমরা (নারীরা) বিশ্বের সবচেয়ে ক্ষমতাবান।

তুনজি অনলাইনে দক্ষিণ আফ্রিকার পুরুষদের সে দেশের নারীদেরকে নিয়ে চিঠি লেখার আহ্বান জানান। যেগুলোকে তিনি নারীর প্রতি পুরুষের প্রেমপত্র হিসেবে আখ্যায়িত করেছেন।

দেখা হয়েছে: 452
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪