|

দশটা টাহা দে কিছু খাইমু-খালু পাগলা

প্রকাশিতঃ ২:৩৬ অপরাহ্ন | মার্চ ২৩, ২০১৯

খালু পাগলা

জাহাঙ্গীর তালুকদার (হালুয়াঘাট) প্রতিনিধিঃ হালুয়াঘাটের ৮নং নড়াইল ইউনিয়ের কুমুরিয়া গ্রামের বাজারে থাকে খালু পাগলা।এক নামেই পরিচিত খালু পাগলা,আসল নাম জানে না কেউ। কুমুরিয়া বাজারে প্রায় ১০ বছর ধরে তার রাত কাটে রাস্তায় কিছু দিন কার ও ঘরের বারান্দায়। তবে জানা যায়-তার বাড়ি কিশোরগঞ্জ।

তবে কি সেটা সত্যই নাকি মিথ্যা সেটা জানেন না কেউ। তিনি সব কিছু লেখতে পারে হাতের লেখা বলে দেয় তিনি একজন শিক্ষিত মানুষ। প্রতিদিন মানুষের কাছে ৫-১০ টাকা চেয়েই জীবণ চলে তার। হাতে একটি বস্ততা ও লাটি নিয়ে সারা দিন ঘুড়ে বাজারে বা দোকানে যা কেই সামনে পাই তাকেই বললেন খালু ১০টা টাকা দে কিছু খাইমু রুটি কিনে দে। এভাবেই চলে তার জীবন, কেউ জানে না তার আসল ঠিকানা।



এলাকাবাসী জানায়-খালু পাগলা মানুষের কাছে টাকা চায় আর সারা দিন যে টাকা পায় সেই টাকা কিছু কিনে খাই আর বাকি টাকা মসজিদের দরজায় সামনে রেখে আসে। আজ পযর্ন্ত কার ও কোনো ক্ষতি করে নাই,সে তার মতো চলছে।তবে তাকে দেখার মতো কেউ নেই।হয় তো কারো সাহায্য পেলে তার জীবনটা ভালো ভাবে চলতো।

দেখা হয়েছে: 321
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪