|

দুর্নীতিমুক্ত প্রশাসন ও মাদক মুক্ত সমাজ গড়তে হবে-বিভাগীয় কমিশনার

প্রকাশিতঃ ৭:২৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৫, ২০১৯

দুর্নীতিমুক্ত প্রশাসন ও মাদক মুক্ত সমাজ গড়তে হবে-বিভাগীয় কমিশনার

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান বলেন দুর্নীতি মুক্ত প্রশাসন ও মাদক মুক্ত সমাজ ব্যবস্থা গড়ে তুলতে হবে।

রোববার ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে ইউএনও উম্মে রুমানা তুয়ার সভাপতিত্বে ঈশ্বরগঞ্জ উপজেলার উন্নয়ন কার্যক্রম সংক্রান্ত বিষয়ে সরকারী কর্মকর্তা কর্মচারী গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন সরকারী কর্মকর্তা কর্মচারীরা জনগণের সেবক। জনগণ যাতে হয়রানির শিকার না হয় সেজন্য সকল কর্মকর্তা কর্মচারীকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে।

মাদকের বিরুদ্ধে সরকারী প্রশাসন রাজনীতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সম্মিলিত প্রচেষ্টায় সামাজিক আন্দোলন গড়ে তোলে মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে প্রত্যেকের অবস্থান থেকে সেবার মনোভাব নিয়ে কাজ করতে হবে।

মত বিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, ভারপ্রাপ্ত কর্মকতা আহম্মেদ কবির হোসেন, উপজেলা জাপার সিনিয়র সহ-সভাপতি নূরুল ইসলাম খান সুরুজ, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

এছাড়াও তিনি উপজেলা ভূমি অফিসের তোরণ উদ্বোধন সোহাগী ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে সংসদ সদস্য ফখরুল ইমামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন। পরে তিনি নির্মানাধীন ঈশ্বরগঞ্জ প্রেসক্লাব ভবন পরিদর্শন করেন।

দেখা হয়েছে: 779
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪