|

দেশের সেরা উদ্ভাবক সম্মাণনা পেলেন আগৈলঝাড়ার শিক্ষক মো. শাহ আলম

প্রকাশিতঃ ১২:০৩ পূর্বাহ্ন | মে ২৩, ২০১৯

দেশের সেরা উদ্ভাবক সম্মাণনা পেলেন আগৈলঝাড়ার শিক্ষক মো. শাহ আলম

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত জাতীয় পর্যায়ে উদ্ভাবনী মেলা ও শোকেসিং ইনোভেশনে দেশসেরা উদ্ভাবক হিসাবে সম্মাণনা পেয়েছেন বরিশালের আগৈলঝাড়া উপজেলার টেমার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম।

মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে গত ২০ মে ঢাকা পিটিআইতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত জাতীয় পর্যায়ে উদ্ভাবনী মেলা ও শোকেসিং-২০১৯ ইনোভেশনে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি’র হাত থেকে দেশ সেরা উদ্ভাবক হিসাবে সম্মাণনা ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন বরিশালের আগৈলঝাড়া উপজেলার টেমার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শাহ আলম।

অনুষ্ঠানের করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মঞ্জুর কাদির এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা সচিব আকরাম আল হোসেন। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাসের উপর থিম বেইজড ক্লাশরুম বাস্তবায়ন ও উপস্থাপনের মাধ্যমে প্রধান শিক্ষক মো. শাহ আলম ইনোভেশনে জাতীয় পর্যায়ে দেশ সেরা উদ্যোক্তা সম্মাণনা পান।

উল্লেখ্য, সারাদেশের শিক্ষকদের কাছ থেকে প্রাপ্ত ছয় শতাধিক ইনোভেশনের মধ্যে ১১৫টিকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর অনুমোদন দেয়। উক্ত ১১৫টির মধ্য থেকে ১৫টি বাছাই করে জাতীয় উদ্ভাবনী মেলা ও শোকেসিং-২০১৯ এর আয়োজন করা হয়।

দেখা হয়েছে: 449
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪