|

দৈনিক বর্তমান কথা রংপুর অফিস উদ্বোধন

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ন | নভেম্বর ০১, ২০১৯

দৈনিক বর্তমান কথা রংপুর অফিস উদ্বোধন

শিউলী আক্তার, রংপুরঃ দেশের বহুল প্রচারিত জাতীয় পত্রিকা ‘দৈনিক বর্তমান কথা’ এর রংপুর জেলা অফিসের শুভ উদ্বোধন করেছেন রংপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এনামুল কবীর।

১লা নভেম্বর ২০১৯, শুক্রবার, রংপুর মহানগরীর ১৮ নং ওয়ার্ডের কেরানীপাড়া চৌরাস্তা মোড়ে ফিতা কেটে তিনি নতুন অফিসের উদ্বোধন করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ এ এম মুনীর চৌধুরী অ্যাডভোকেট বাংলাদেশ সুপ্রিম কোর্ট, মোঃ আবুল হোসেন বাবলু সিনিয়র সহ সভাপতি রংপুর রিপোর্টার্স ইউনিটি, রণজিৎ দাশ সহ সাধারণ সম্পাদক রংপুর রিপোর্টার্স ইউনিটি, আশরাফুল ইসলাম কোষাধ্যক্ষ রংপুর রিপোর্টার্স ইউনিটি, সিয়াম হোসেন, প্রচার সম্পাদক, শরিফা বেগম শিউলি মহিলা ও শিশু বিষয়ক সম্পাদিকা, আন্জুমনোয়ারা বেগম রেখা মনি ক্রিড়া সম্পাদিকাসহ ইউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও উপস্থিত ছিলেন, মোঃ মনোয়ারুল কাদির মাসুম, পরিচালক, স্নেহা মাদকাসক্তি ও মানসিক হাসপাতাল; মোঃ আশরাফুল ইসলাম সজীব, সাধারণ সম্পাদক, কেরানীপাড়া চৌরাস্তা মোড় ব্যবসায়ী সমিতি।

আরও উপস্থিত ছিলেন ‘দৈনিক বর্তমান কথা’র রংপুর জেলা ব্যুরা প্রধান ও রংপুর রিপোর্টার্স ইউনিটি’র সাধারণ সম্পাদক মোঃ শিমুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রহমতুল্লাহ্ অপু, সভাপতি, রংপুর রিপোর্টার্স ইউনিটি এবং সঞ্চালনা করেন অজয় সরকার দুলু, সহ-সভাপতি, সিয়াম হোসেন, রংপুর রিপোর্টার্স ইউনিটি।

উদ্বোধনী অনুষ্ঠানের পর জেলা প্রশাসক ও বিশেষ অতিথিরা সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং ‘রংপুর রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে কিছু গরীব ও অসহায় ব্যক্তির মাঝে নগদ অর্থ ও দুইজন অসহায়ের মাঝে রিক্সা ভ্যান তুলে দেন।

দেখা হয়েছে: 773
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪