|

নগরবাসীর আন্তরিক সহযোগীতায় পরিচ্ছন্ন ও নান্দনিক নগর গড়া সম্ভব-মসিক মেয়র

প্রকাশিতঃ ২:৩০ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৯

নগরবাসীর আন্তরিক সহযোগীতায় পরিচ্ছন্ন ও নান্দনিক নগর গড়া সম্ভব-মসিক মেয়র

মোঃ কামাল, ময়মনসিংহঃ ইতিহাস-ঐতিহ্যের প্রাচীনতম শহরকে একটি পরিচ্ছন্ন ও নান্দনিক নগরে পরিণত করতে নগরবাসীর আন্তরিক সহযোগিতা চেয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম নবনির্বাচিত সিটি মেয়র মো: ইকরামুুল হক টিটু।

নির্বাচনের পূর্বে দেয়া সকল প্রতিশ্রুতি ও অঙ্গীকার রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করবেন বলে উল্লেখ করে তিনি জনগণের পাশে থাকার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেন।

শুক্রবার (৮ই নভেম্বর) নগরীর ইঞ্জিনিয়ারিং কলেজ সংলগ্ন রহমতপুর মোড়ে নবগঠিত সিটি কর্পোরেশনের ৩০ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে আয়োজিত নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

একই আয়োজনে সংবর্ধনা প্রদান করা হয় ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ও তৃনমূল আ’লীগের জনপ্রিয় নেতৃত্ব মো: আবুল বাশার ও সংরক্ষিত কাউন্সিলর কাউসার-ঈ-জান্নাতসহ আমন্ত্রিত কাউন্সিলরদেরও ।

নাগরিক সংবর্ধনায় সভাপতিত্ব করেন দাপুনিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মো: হাফিজুর রহমান।

ওয়ার্ডবাসীর দেয়া নাগরিক সংবর্ধনায় বক্তব্য রাখেন-নবগঠিত ৩০নং ওয়ার্ডসহ খাগডহর ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও আমন্ত্রিত অতিথিদের মাঝে বক্তব্য দেন- ময়মনসিংহ মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক, যুবসমাজের জনপ্রিয় নেতৃত্ব মোহাম্মদ শাহীনুর রহমান, জেলা যুবলীগের সাবেক সভাপতি প্রদীপ ভৌমিক, কাউন্সিলর আলহাজ্ব গোলাম রফিক দুদু, মো: রফিকুল ইসলাম, সংরক্ষিত কাউন্সিলর রোকেয়া হোসেন, মোছা: রোকশানা শিরিনসহ ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

নাগরিক সংবর্ধনায় সিটি মেয়র টিটু বলেন, নবগঠিত মহানগরীকে আধুনিক নগরীতে পরিণত করতে নগরবাসীর সহযোগিতা কামনা করে বলেছেন, এই নগরীকে জলজট-যানজট-আবর্জনামুক্ত নগরীতে পরিণত করতে সব নাগরিকের আন্তরিক সহযোগিতা অপরিহার্য। নাগরিকদের সহযোগিতা ছাড়া আমার একার পক্ষে দীর্ঘ দিনের পুঞ্জীভূত সমস্যার সমাধান সম্ভব নয়। তিনি নবগঠিত ৩০ নং ওয়ার্ডবাসীর সমস্যা সমাধানে সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

সংবর্ধনা সভায় বক্তারা সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচিত জনন্দিত মেয়র টিটুকে তারুণ্যের প্রতীক হিসেবে উল্লেখ করে তাঁর নেতৃত্বে ময়মনসিংহ সিটি কর্পোরেশন পরিচালনায় গতিশীলতা আসবে বলে আশাবাদ ব্যাক্ত করেন। তাঁরাও সুষ্ঠুভাবে কর্পোরেশন পরিচালনায় যার যার অবস্থান থেকে সহযোগিতা প্রদানের আহ্বান জানান।

সংবর্ধনা সভায় নগরীর ৩০ নং ওয়ার্ড থেকে দলে দলে যোগদান করেন আওয়ামী লীগের নেতাকর্মী ও ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশারের কর্মী, সমর্থক ও অনুসারীরা। এছাড়াও মহানগর আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য ইফফাত হাছান রিজন, যুবলীগ নেতা ফোরকান, শেখ সাব্বির, মানিক ও মহানগর ছাত্রলীগের জনপ্রিয় ছাত্রনেতা নাহিদ হাসান রাব্বির নেতৃ্ত্বে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে আয়োজিত নাগরিক সংবর্ধনায় সিটি মেয়র টিটুকে সংবর্ধিত করেন।

সংবর্ধনা শেষে কাউন্সিলর আবুল বাশারের নেতৃত্বে পরিকল্পিত ডিজিটালাইড ওয়ার্ড বিনির্মাণে রহমতপুর মোড়ে অনুষ্টান শেষে নবগঠিত ৩০নং ওয়ার্ডের অস্থায়ী কার্যালয় উদ্বোধন করেন প্রতিশ্রুতিশীল ও জনন্দিত মসিক মেয়র ইকরামুল হক টিটু।

দেখা হয়েছে: 847
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪