|

সকলের সহযোগিতা চেয়েছেন নবনিযুক্ত তথ্য প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ ২:৫৫ অপরাহ্ন | মে ২৩, ২০১৯

সকলের সহযোগিতা চেয়েছেন নবনিযুক্ত তথ্য প্রতিমন্ত্রী

অনলাইন বার্তাঃ দায়িত্ব পালনে সকলের সহযোগিতা চেয়েছেন নবনিযুক্ত তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। বুধবার দুপুরে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

তথ্যসচিব আবদুল মালেক, অতিরিক্ত সচিব মোহাম্মদ আজহারুল হক ও মো. মিজান-উল-আলম এবং মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা এসময় উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী বলেন, ‘অবাধ তথ্যপ্রবাহ এবং জনগণ ও সরকারের মাঝে তথ্য আদান প্রদানের সেতুবন্ধ অক্ষুণ্ণ রাখাসহ তথ্য মন্ত্রণালয়ের দায়িত্বগুলো সফলতার সঙ্গে পালন করাই আমার মূল লক্ষ্য। আমি আশা করবো সকলে একাজে আমাকে সহায়তা করবেন।’

প্রথমে মন্ত্রণালয়ের বিভিন্ন দিকগুলো বিশদভাবে জেনে তারপর বিষয়ভিত্তিক প্রশ্নের জবাব দেবেন বলে সাংবাদিকদের জানান ডা. মো. মুরাদ হাসান।

চার মাসের মধ্যে মন্ত্রণালয় পরিবর্তন বিষয়ে প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী জানান, ‘জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন যেখানেই কাজের দায়িত্ব দেবেন, সেখানেই মেধা ও মননের সবটুকু দিয়ে পূর্ণ আন্তরিকতায় তা পালন করাই আমার ব্রত।’

দেখা হয়েছে: 635
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪