|

নসিমনে চালের বস্তায় ২২২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার-১

প্রকাশিতঃ ৮:৩৩ অপরাহ্ন | অগাস্ট ০৫, ২০১৮

নসিমনে চালের বস্তায় ২২২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার-১

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে চালের বস্তার ভেতর অভিনব কায়দায় ফেনসিডিল পাচার করতে গিয়ে বেরসিক পুলিশের নিকট হাতেনাতে গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ শওকত (৩৫)। সে পার্শ্ববর্তী জেলা যশোরের বন্দর থানাধীন কাজলপুকুর গ্রামের আবু শামের পুত্র।

রবিবার (৫ আগস্ট) বেলা ৩টার দিকে নড়াইলের সদর উপজেলাধীন তুলারামপুর ব্রীজ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করে নড়াইল সদর থানা পুলিশের একটি টিম।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত মোঃ শওকত তিন বস্তা চালের মধ্যে ফেনসিডিল নিয়ে নসিমনযোগে নড়াইলে আসছে মর্মে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর নিকট একটি গোপন সংবাদ আসে।

ওই সংবাদের পরিপ্রেক্ষিতে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেনকে বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিলে তিনি নড়াইল সদর থানার এএসআই আনিছ, মনির ও রেজাউলকে সাথে নিয়ে পূর্ব থেকে তুলারামপুর ব্রীজ সংলগ্ন এলাকায় ওঁৎ পেতে থাকেন। শওকত ফেনসিডিল বোঝাই চালের বস্তা নিয়ে ওই এলাকা পার হতে গেলে পুলিশ তাকে গ্রেফতার করে।

তাকে গ্রেফতারের পর নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে গেলে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম সাংবাদিকবৃন্দের সামনে বস্তাগুলো খোলেন। এ সময় ওই তিন বস্তা চালের মধ্য থেকে মোট ২২২ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম বলেন, বর্তমানে নড়াইল প্রায় মাদকশূন্য হওয়ায় একটি চক্র অত্যন্ত সুকৌশলে জেলার বাইরে থেকে নড়াইলের অভ্যন্তরে মাদক প্রবেশের চেষ্টা করছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২২২ বোতল ফেনসিডিলসহ এগুলো বহনকারী শওকত নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে পূর্ণাঙ্গ তথ্যানুসন্ধানের জন্য তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও তিনি জানান।

দেখা হয়েছে: 600
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪