|

ত্রিশালে নবদূত ক্রীড়া চক্রের নাইট ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০১৮

নাইট-ফুটবল-ম্যাচ-Naboud played the knight football match of Triangle

আবু রাইহান ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ত্রিশালে নবদূত ক্রীড়া চক্রের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী ও উন্নয়নশীল বাংলাদেশ স্বীকৃতি উদযাপন উপলক্ষে নাইট ফুটবল ম্যাচ গতকাল সন্ধা সাড়ে ৭টায় নজরুল একাডেমী মাঠে অনুষ্ঠিত হয়েছে।

পায়রা উড়িয়ে নবদূত ক্রীড়া চক্রের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাযাপন ও খেলার উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক সংসদ সদস্য ও ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক এডভোকেট রেজা আলী।

নজরুল একাডেমীর প্রধান শিক্ষক নবদূত ক্রীড়া চক্রের সভাপতি মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদেরর চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহবায়ক এডভোকেট জিয়াউল হক সবুজ, ত্রিশাল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লৎফুন্নেছা বিউটি, নজরুল ডিগ্রী কলেজের সাবেক ভিপি আব্দুল মোতালেব, ৭নং ওয়ার্ড পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল ফুয়াদ তলফদার প্রমূখ।

নাইট-ফুটবল-ম্যাচ-Naboud played the knight football match of Triangle

অনুষ্ঠান পরিচালনা করেন নবদূত ক্রীড়া চক্র ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেন এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পৌর ছাত্রলীগীর সাধারণ সম্পাদক ও নবদূত ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা সভাপতি রুবেল মিয়া। খেলায় নবদূত ক্রীড়া চক্রের হোয়াইট রোজকে ২-১ গোলে পরাজিত করে ব্ল্যাক রোজ। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪