|

নারায়ণগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ ৯:২৩ অপরাহ্ন | অগাস্ট ২৫, ২০১৮

গৃহবধূকে পিটিয়ে হত্যা

অপরাধ বার্তা ডেক্সঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আলো আক্তার (২২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগে তার স্বামী জনি মিয়াকে (২৮) আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল বৌবাজার পুল এলাকার কামাল উদ্দিনের ভাড়া বাসা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে মার্গে পাঠানো হয়েছে। যৌতুকের দাবি করে না পেয়ে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে অভিযোগ নিহতের স্বজনদের।

নিহত গৃহবধূ আলো আক্তার মুন্সিগঞ্জের শেলামতি এলাকার মৃত রফিকের মেয়ে। গ্রেফতারকৃত স্বামী জনি মিয়া সিদ্ধিরগঞ্জের শান্তিনগর এলাকার বাবুল মিয়ার ছেলে।

ঘটনাস্থলে যাওয়া সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ জসিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শুক্রবার ভোরে পারিবারিক কলহের জের ধরে ঘুড়ি উড়ানোর নাটাই দিয়ে পিটিয়ে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে।

এছাড়াও লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে একটি ঘুড়ি উড়ানোর নাটাই ও রক্তমাখা কাপড় উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্বামী জনিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটু জানান, ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে গৃহবধূ আলোকে হত্যার বিষয়ে প্রাথমিকভাবে তার স্বামী জনি স্বীকার করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

দেখা হয়েছে: 613
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪