|

লক্ষ্মীপুরে কঠোর নিরাপত্তায় ভোট গ্রহণ শুরু: ভোটার শূন্য কেন্দ্র

প্রকাশিতঃ ৯:২৬ পূর্বাহ্ন | মার্চ ২৪, ২০১৯

লক্ষ্মীপুরে কঠোর নিরাপত্তায় ভোট গ্রহণ শুরু ভোটার শূন্য কেন্দ্র

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের ৫টি উপজেলা পরিষদ নির্বাচনে আইন শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা বেষ্টনির মধ্য দিয়ে তৃতীয়ধাপে নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। রবিবার (২৪ মার্চ) সকাল ৮ টা থেকে ভোট গ্রহন শুরু হয়েছে। তবে অধিকাংশ কেন্দ্রে ভোটার শূন্য দেখা গেছে।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচন জেলার ৫টি উপজেলায় মোট ৪৫৮টি ভোটকেন্দ্রে ১২ লক্ষ ৩৪ হাজার ৬৯৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

জেলার রামগঞ্জ, রায়পুর, সদর, কমলনগর ও রামগতি উপজেলায় মোট চেয়ারম্যান পদে ১৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ২৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৭জন প্রার্থীসহ মোট ৬৩ জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করছেন। এছাড়া রামগঞ্জে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুরাইয়া আক্তার বিনা প্রতিদ্ধন্ধিতায় বেসরকারিভাবে নির্বাচিত হন।



এদিকে জেলা পুলিশের পক্ষ থেকে ৪৫৮ টি কেন্দ্রের মধ্যে ৩৪৬ টি ভোট কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। নির্বাচনী কেন্দ্র নিয়স্ত্রণের জন্য জেলায় ১৯শ পুলিশ সদস্য, ১১ প্লাটুনে ২২০জন বিজিবি, ১০ প্লাটুনে ৮০জন র‌্যাব সদস্য ও ৫ হাজার ৪৯৬জন্য আনসার সদস্য রয়েছে বলে জানান পুলিশ সুপার।

লক্ষ্মীপুরে কঠোর নিরাপত্তায় ভোট গ্রহণ শুরু ভোটার শূন্য কেন্দ্র

দেখা হয়েছে: 602
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪