|

নড়াইলের বন্দুকযুদ্ধে নিহত ডাকাতের পরিচয় পাওয়া গেছে

প্রকাশিতঃ ৭:১৭ অপরাহ্ন | জুলাই ২৫, ২০১৮

নড়াইলের বন্দুকযুদ্ধে নিহত ডাকাতের পরিচয় পাওয়া গেছে

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে জাকির সিকদার (৩৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। সোমবার (২৩ জুলাই) রাত ৩টার দিকে নড়াইলে কচুবাড়িয়া এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। জাকির লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের ঘাঘা গ্রামের কালাম সিকদারের ছেলে।

আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোটে, এ সময় ওয়ানস্যুটারগান, দুই রাউন্ড গুলি, দু’টো ধরালো অস্ত্র ও একটি হাতুড়ি উদ্ধার করা হয়েছে।

এদিকে, বুন্দকযুদ্ধের সময় লোহাগড়া থানার এসআই মাহফুজুল হাসান, এএসআই প্রলয় চক্রবর্তী, কনস্টেবল মুরাদ ও টিটু আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যদের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস, জানান গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে কয়েকজন ডাকাত কচুবাড়িয়া এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। সেখানে উপস্থিত হলে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়।

উভয়পক্ষের মধ্যে গুলি বিনিময়ের এক পর্যায়ে পুলিশ গুলিবিদ্ধ এক ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জাকিরের নামে ডাকাতির একাধিক মামলা রয়েছে।

দেখা হয়েছে: 567
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪