|

নড়াইলের লক্ষীপাশায় মা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

প্রকাশিতঃ ৪:১৮ অপরাহ্ন | জুলাই ০৬, ২০১৯

নড়াইলের লক্ষীপাশায় মা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যু

উজ্জ্বল রায়, নড়াইল প্রতিনিধি■ নড়াইলের লক্ষীপাশায় মা ক্লিনিকে ভুল চিকিৎসায় প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৫ জুলাই) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রসব বেদনা নিয়ে শুক্রবার সকাল ১০টার দিকে মা ক্লিনিকে আসেন লোহাগড়ার করগাতী গ্রামের কাঠ ব্যবসায়ী কামাল শেখের স্ত্রী বিলকিস বেগম (২৫)। ক্লিনিকের চিকিৎসক তাজরুল ইসলাম তাজ প্রসব বেদনার জন্য বিলকিসকে ইনজেকশন দেয়ার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে অ্যাম্বুলেন্সে নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়।

বিলকিসের স্বামী কামালসহ তার পরিবারের সদস্যরা জানান, সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তারা অভিযোগ করেন, হাসপাতালে আনার আগেই ক্লিনিকে বিলকিসের মৃত্যু হয়েছে। স্বজনদের অভিযোগ তাকে ভুল চিকিৎসা দেয়ায় তার মৃত্যু হয়েছে। এরপর সদর হাসপাতাল থেকে বিলকিসের লাশ মা ক্লিনিকের সামনে এনে বিক্ষোভ করেন তার স্বজনসহ স্থানীয়রা। বিলকিসের পাঁচ বছরের একটি মেয়ে সন্তান রয়েছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন এ প্রতিবেদক উজ্জ্বল রায়কে জানান, প্রসব বেদনায় ইনজেকশন দেয়ার পরই বিলকিস অসুস্থ হয়ে পড়েন বলে তার স্বজনরা জানিয়েছেন। উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে নেয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়েছে। ডাক্তার সুব্রত ও তাজ তাকে সিজার করার প্রস্তুতি নিয়েছিলেন। বিলকিসের মৃত্যুর পর ওই দুই চিকিৎসকসহ ক্লিনিক মালিক শেখ জাহাঙ্গীর আলম পলাতক আছেন। তবে ক্লিনিক খোলা রয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪