|

নড়াইলে ইয়াবা গাঁজাসহ একাধিক মাদক মামলার পলাতক ২-আসামি গ্রেফতার

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ন | জুলাই ২২, ২০১৮

নড়াইলে ইয়াবা গাঁজাসহ একাধিক মাদক মামলার পলাতক ২-আসামি গ্রেফতার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■

নড়াইল থানা পুলিশের সফল অভিযানে ইয়াবাসহ ১ মাদকব্যবসায়ী গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীর নাম মোজাফ্ফর হোসেন কালু (২৮)। সে নড়াইল জেলার চরকরফা এলাকার মোঃ রাজ্জাক মোল্যার ছেলে।

রবিবার (২২ জুলাই) সকাল ৮টার দিকে তাকে নড়াইল জেলখানা এলাকা থেকে গ্রেফতার করে নড়াইল সদর থানা পুলিশের একটি চৌকশ টিম। এ সময় তার নিকট থেকে ৬০ পিচ ইয়াবা উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত মোজাফ্ফর হোসেন কালু একাধিক মামলার পলাতক আসামি এবং মাদক ব্যবসায়ের সাথে জড়িত। সে নড়াইলের চরকরফা এলাকা থেকে ইয়াবা বিক্রির জন্য নড়াইল জেলখানা এলাকায় অবস্থান করছে মর্মে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম এর নিকট একটি গোপন সংবাদ আসে।

ওই সংবাদের পরিপ্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখার জন্য নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনকে নির্দেশ দিলে তিনি সেখানে নড়াইল সদর থানার এএসআই মনির, আনিচ, রেজাউল ও ইলিয়াসকে পাঠালে তারা সেখানে গিয়ে ঘটনার সত্যতা অনুধাবন করতে পারে। এ সময় তাকে গ্রেফতারপূর্বক তল্লাশি করলে ৬০ পিচ ইয়াবা পাওয়া যায়।

এ প্রসঙ্গে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, এসপি স্যারের নিকট আসা গোপন সংবাদের উপর ভিত্তি করে অভিযান চালিয়ে ৬০ পিচ ইয়াবাসহ একাধিক পলাতক মামলার আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে নড়াইল সদর থানা পুলিশের সদস্যরা।

নড়াইল ডিবি পুলিশের অভিযানে গভীর রাতে ইয়াবা গাঁজাসহ একাধিক মাদক মামলার আসামি গ্রেফতার ১০ পিচ ইয়াবা ৫০গাঁজাসহ একাধিক মাদকদ্রব্য মামলার ১আসামিকে হাতেনাতে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

অপদিকে ডিবি পুলিশের চৌকশ টিমের অভিযানে, গ্রেফতারকৃত রহিম মোল্লা (২৫) পিতা মৃত ইসারত মোল্লাসাং দূর্গাপুর এ সময় ৫০ গ্রাম গাঁজা, ১০পিচ ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যাকে বলেন, মাদক, জঙ্গি ও সন্ত্রাসের সাথে কোনো আপোষ নয়। যারা এ সকল ঘৃণ্য কর্মকা-ের সাথে জড়িত থাকবে তাদেরকে অচিরেই গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনা হবে। এক্ষেত্রে কাউকে কোনো ছাড় দেওয়া হবে না বলেও তিনি হুঁশিয়ারি প্রদান করেন।

দেখা হয়েছে: 729
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪