|

নড়াইলে ডিজিটাল পোষ্ট অফিসের টিন কেটে দুর্ধর্ষ চুরি

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ন | নভেম্বর ২০, ২০১৯

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলে ডিজিটাল পোষ্ট অফিসের ৭টি ল্যাবটপ ২টি পিসি ১টি হার্ডডিস্কসহ নগদ ৩০ হাজার টাকা চুরি হয়েছে।

নড়াইল সদরের আওড়িয়া ইউনিয়নের ডৌয়াতলা ডিজিটাল পোষ্ট অফিসের উদ্যোক্তা রামচন্দ্রপুরের আফজাল শেখের ছেলে মোঃ ররাসেল শেখ জানান, প্রতিদিনের মত সকালে দত্তপাড়া বাসস্টান্ডের ডৌয়াতলা ডিজিটাল পোষ্ট অফিসে তালা খুলে দেখতে পাই মাথার উপরের টিন ও বেড়া কেটে ভীতরে ঢুকে আমার অফিসের গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ডাক বিভাগ থেকে পাওয়া ৭টি ল্যাবটপ ২টি পিসি ১টি হার্ডডিস্কসহ নগদ ৩০ হাজার টাকা চুরি গেছে।

তাৎক্ষনাত আমার এলাকার চেয়ারম্যান মেম্বর ও গন্যমান্য ব্যক্তিদের এবং আমার পরিবারকে বিষয়টি জানাই। তাদের পরামর্শে বিষয়টি আমার উর্ধতন কর্মকর্তাকে জানিয়ে নড়াইল সদর থানায় লিখিত অভিযোগ করি। তিনি আরো বলেন এই ডৌয়াতলা ডিজিটাল পোষ্ট অফিসের মাধ্যমে আমি এলাকার সেবা প্রদান করি এবং আমার সংসারের ভরন পোষন পরিচালনা করি। আমি উক্ত ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস হোনে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি এবং এ এস আই আসলাম কে দিয়ে ঘটনার স্থান পরিদর্শন করিয়েছি। এবং আমলে নিয়ে মামলা রুজু করে এস আই রজতকে মামলার দায়িত্ব দিয়েছি। আশা করি প্রকৃত দোসিদের খুজে বের করা হবে।

দেখা হয়েছে: 557
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪