|

নড়াইলে অভিযানে বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ গ্রেফতার ২৮

প্রকাশিতঃ ১২:২৯ পূর্বাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

নড়াইল-অভিযান-গ্রেফতার-28 arrested including BNP organizing secretary in Narail rally

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■
পুলিশের বিশেষ অভিযানে নড়াইলের লাহুড়িয়া ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মফিজ মুন্সীসহ (৩৭) বিভিন্ন মামলায় ২৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।

নড়াইল সদর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, নড়াইল সদর থানা ৯ জন, নড়াইলের লোহাগড়ায় থানায় ৭ জন, নড়াইলের কালিয়া ও নড়াইলের নড়াগাতি থানায় ৬ জন করে গ্রেফতার করা হয়েছে।

বিএনপি নেতা মফিজ মুন্সী নড়াইলের সরুশুনা গ্রামের মাহবুবুর মুন্সীর ছেলে। নড়াইল জেলা থেকে ইয়াবা নির্মূল করতে ডিবি পুলিশ সর্বদা দৃঢ়প্রতিজ্ঞ। তারই ধারাবাহিকতায় প্রতিনিয়ত জেলার বিভিন্ন প্রান্ত থেকে ইয়াবাসেবী, ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতার করা সম্ভব হচ্ছে।

এ ব্যাপারে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায়কে জানান, ইয়াবা, জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে জিহাদ ঘোষণাই পুলিশের কাজ। কাজেই এ সকল অপকর্মের সাথে যারাই জড়িত থাকুক না কেন, কেউই ছাড় পাবে না। সুন্দর নড়াইল গড়তে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

দেখা হয়েছে: 351
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪