|

নড়াইল আবারও উত্তেজিত জনতার পুলিশের ওপর হামলা

প্রকাশিতঃ ৮:০৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৮, ২০১৯

নড়াইল আবারও উত্তেজিত জনতার পুলিশের ওপর হামলা

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■  বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ ফাইনাল খেলাকে কেন্দ্র করে জনতার হামলায় থানার এস আই জয়নুল আবেদীন আহত হয়েছে। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কাশিপুর ইউপি সদস্য আব্দুল অহেদ শেখকে গ্রেফতার করা হয়েছে।

শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নড়াইলের কাশিপুর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ও নড়াইলের নলদী ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত ফুটবল খেলায় একজন বদলী খেলোয়াড় কে মাঠে নামানোকে কেন্দ্র করে নড়াইলের কাশিপুর ইউনিয়ন সমর্থিত দর্শকরা প্রতিপক্ষ নড়াইলের নলদী ইউনিয়ন সমর্থিত দর্শকদের উপর হামলা চালায়।

এ সময় মঞ্চে থাকা উপজেলা পরিষদ চেয়ারম্যান শিকদার আব্দুর হান্নান রুনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র, সহকারি কমিশনার (ভূমি) এম এম আরাফাত হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা সমরেন বিশ্বাসসহ উপস্থিত অন্যান্য কর্মকর্তাদের ওপর কাশিপুর ইউপির লোকজন চড়াও হয়।

পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য সহকারি কমিশনার (ভূমি) এম এম আরাফাত হোসেন উপস্থিত লোহাগড়া থানা পুলিশকে নির্দেশ দেন। এ সময় নড়াইলের থানার একদল পুলিশ উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা কালে উত্তেজিত দর্শকদের হামলায় থানার এস আই জয়নুল আবেদীন আহত হয়। আহত এস আইকে খেলাকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া লোহাগড়ায় পুলিশ কর্মকর্তার ওপর হামলা, ইউপি সদস্য গ্রেফতার নড়াইলের লোহাগড়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ ফাইনাল খেলাকে কেন্দ্র করে জনতার হামলায় লোহাগড়া থানার এস আই জয়নুল আবেদীন আহত হয়েছে। তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নড়াইলের লোহাগড়া কাশিপুর ইউপি সদস্য আব্দুল অহেদ শেখকে গ্রেফতার করা হয়েছে। নড়াইলের লোহাগড়া শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

নড়াইলের লোহাগড়া কাশিপুর ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশ ও নড়াইলের নলদী ইউনিয়ন পরিষদ ফুটবল একাদশের মধ্যে অনুষ্ঠিত ফুটবল খেলায় একজন বদলী খেলোয়াড় কে মাঠে নামানোকে কেন্দ্র করে নড়াইলের লোহাগড়া কাশিপুর ইউনিয়ন সমর্থিত দর্শকরা প্রতিপক্ষ নড়াইলের নলদী ইউনিয়ন সমর্থিত দর্শকদের উপর হামলা চালায়।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪